খেলা-ধুলা

নটিংহ্যাম্পশায়ারের সাথে তিন বছরের জন্য চুক্তি নবায়ন করলেন ব্রড

ইংলিশ কাউন্টি ক্লাব নটিংহ্যাম্পশায়ারের সাথে তিন বছরের জন্য চুক্তি বৃদ্ধি করেছেন ইংল্যান্ডের ফাস্ট বোলার স্টুয়ার্ট ব্রড। ২০০৮ মৌসুমকে সামনে রেখে ৩০ বছর বয়সী এই পেসার নটিংহ্যামে যোগ দিয়েছিলেন।

কিন্তু ইংল্যান্ড জাতীয় দলের সুযোগ পাবার পর থেকে প্রথম শ্রেণীর ক্রিকেটে খুব একটা সময় দিতে পারেননি। টেস্টে ৩৬৮ উইকেট নিয়ে ব্রড ইংল্যান্ডের সর্বকালের সর্বোচ্চ উইকেট শিকারী হয়েছেন। ইংল্যান্ডের চারটি এ্যাশেজ জয়ে তার অবদান ছিল সর্বাগ্রে।

এছাড়া ২০০৯ টি২০ বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য ছিলেন তিনি।২০১৫ এ্যাশেজ সিরিজে ট্রেন্ট ব্রীজে ১৫ রানে ৮ উইকেট নিয়ে ক্যারিয়ার সেরা বোলিংই করেননি অস্ট্রেলিয়ার শক্তিশালী ব্যাটিং লাইন-আপকে গুড়িয়ে দিয়েছিলেন। ব্রডের নিজস্ব মাঠে তার গতিময় বোলিংয়ে অসিরা মাত্র ৬০ রানে অল আউট হয়।

নতুন চুক্তি প্রসঙ্গে নটিংহ্যাম্পশায়ারের ক্রিকেট পরিচালক মিক নেওয়েল বলেছেন, আগামী কয়েক বছরে যাই হোক না কেন স্টুয়ার্টকে ইংল্যান্ডের অন্যতম সেরা ফাস্ট বোলার হিসেবেই বিবেচনা করা হবে। ভিন্ন ভিন্ন কন্ডিশনে দীর্ঘদিন ধরে সে ভাল পারফর্ম করে আসছে। তার মধ্যে চাপের মধ্যে থেকেও ম্যাচ জয়ের মানসিকতা আছে।

ভিডিও: বিশ্বের সবচেয়ে বড় বিমান!!!! দেখুন এই বিমানের বিস্তারিত। (ভিডিও)

Add Comment

Click here to post a comment