বিনোদন ভিডিও

দেখুন চরম ভয়ংকর ‘মায়াবিনী’ (ভিডিও)

রাতের আঁধারে নানারূপে আর্বিভূত হয় ভূত। ভীতিকর নানা অঙ্গভঙ্গি করে তারা। কখনো অট্টহাসিতে কাঁপিয়ে তোলে চারিপাশ। এমন ভৌতিক দৃশ্য দেখা যায় ‘মায়াবিনী’ শিরোনামের সিনেমার ট্রেইলারে।

তবে সিনেমার নাম ‘মায়াবিনী’ হলেও ১ মিনিট ৪৫ সেকেন্ড দৈর্ঘ্যের পুরো ট্রেইলারজুড়ে ভূতের ভয় দেখা যায়। কারণ ভৌতিক গল্প নিয়ে এ সিনেমাটি নির্মাণ করেছেন আকাশ আচার্য্য।

‘মায়াবিনী’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও চিত্রনায়িকা আইরিন সুলতানা। গতকাল রোববার (১৮ ডিসেম্বর) ইউটিউবে প্রকাশিত হয়েছে ট্রেইলারটি। এতে চিত্রনায়ক সাইমনকে দিনের বেলা সাহসী মানুষ রূপে দেখা গেলেও সন্ধ্যা নেমে এলেই ভিতু হয়ে পড়েন। কারণ সন্ধ্যার পরই তার শরীরে ভর করে অশরীরি আত্মা।

সম্প্রতি সিনেমাটি বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। তবে সিনেমাটির মুক্তির তারিখ এখনো ঠিক হয়নি।

চলতি বছরের ৩ জানুয়ারি রাজধানীর পিয়াংকা শুটিং স্পটে এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। তারপর বিএফডিসিসহ দেশের বিভিন্ন লোকেশনে সিনেমাটির দৃশ্যায়ন করা হয়। সাইমন-আইরিন ছাড়াও একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন অমিত হাসান। এ ছাড়া আরো অভিনয় করেছেন- কাজী হায়াৎ, কমলসহ অনেকে।

সিনেমা প্রসঙ্গে অমিত হাসান  বলেন, ‘মায়াবিনী’ সিনেমায় আমি একজন হিজড়া চরিত্রে অভিনয় করেছি। এতে আমার নাম থাকে মায়া। প্রথমবার হিজড়া চরিত্রে অভিনয় করেছি। এর মাধ্যমে দর্শক আমাকে নতুনভাবে পাবেন। কাজটিও ভালো হয়েছে। আশা করছি, দর্শক সিনেমাটি ভালোভাবে নিবেন।’

প্রযোজনা প্রতিষ্ঠান এসপি পিকচার্সের এ সিনেমার নাম প্রথমে ছিল মায়া। কিন্তু পরবর্তীতে নাম পরিবর্তন করে ‘মায়াবিনী’ রাখা হয়।

এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন।

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.