বিনোদন

দীর্ঘদিন পর অভিনয়ে স্বাগতা

বিয়ের পর অভিনয় থেকে বিরতি টানেন দর্শকপ্রিয় অভিনেত্রী স্বাগতা। দীর্ঘদিন পর আবারও তিনি অভিনয়ে ফিরলেন। বর্তমানে তিনি ছোট পর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। তবে আগের মতো অনেকগুরো এক সঙ্গে করবেন না জানান তিনি। সম্প্রতি তিনি নায়ক সম্রাটের পরিচালনায় ‘পরিণাম’ শিরোনামের একটি টেলিছবির কাজ করেন। এখানে তার বিপরীতে অভিনয় করলে ইরফান সাজ্জাদ।

এছাড়া সজলের বিপরীতেও স্বাগতা ‘ফালতু’ শীর্ষক একটি খ- নাটকের কাজ শেষ করেছেন। এটি পরিচালনা করেছেন নজরুল কোরায়শি। এশিয়ান টিভিতে স্বাগতা অভিনীত ‘অদ্বীতিয়া’ শিরোনামের একটি ধারাবাহিক প্রচার হচ্ছে। এই ধারাবাহিকটির প্রধান চরিত্রে অভিনয় করছেন তিনি।

অভিনয়ে ফেরা প্রসঙ্গে স্বাগতা বলেন, ‘অভিনয় ছাড়া থাকা সম্ভব নয়। কিন্তু সংসার ও মিডিয়া দুটো একসঙ্গে মানিয়ে নিতে কষ্ট হয়। নতুন বছরে বেছে বেছে কিছু কাজ করতে চাই।’ অভিনয়ের পাশাপাশি স্বাগতা বর্তমানে উপস্থাপনাও করছেন। বাংলাদেশ বেতারে তার উপস্থাপনায় প্রচারিত হচ্ছে ‘তারার সঙ্গে কিছুক্ষণ’ শিরোনামের একটি অনুষ্ঠান। এখানে সফল ব্যক্তিদের আমন্ত্রণ জানানো হয়। বাংলা ভিশনে খুব শিগগির স্বাগতার উপস্থাপনায় ‘সোনালি দিনের রূপালী গল্প’ শির্ষক চলচ্চিত্র বিষয়ক একটি অনুষ্ঠান প্রচারে আসবে বলে স্বাগতা জানান।

ভিডিওঃ মা হারালে মা পাওয়া যায়, কিন্তু বউ হারালে বউ পাওয়া যায় না: চিরঞ্জিত [ভিডিও]

Add Comment

Click here to post a comment