বিনোদন

দিনেদুপুরে বৌদির সঙ্গে লুকিয়ে দেবরের রোমান্স!

দিনকয়েক আগেই ট্রেলারে এক দুর্দান্ত ঝলক দিয়েছিলেন স্বস্তিকা। উমা বৌদি হয়ে দেবরদের মাঝে তাঁর আবেদনপূর্ণ নাচ সাড়া ফেলে দিয়েছিল ওয়েব দুনিয়ায়। এবার আর ট্রেলার তিনি হাজির হয়েছেন সম্পূর্ণ এপিসোড নিয়ে। তারই আরও এক ঝলক দেখা গেল এবার।

রবিবার সন্ধেয় ‘হইচই’-এর ফেসবুক পেজে এসেছে ‘দুপুর ঠাকুরপো’র আরও একটি ট্রেলার। সেখানে দেখা যাচ্ছে, এক প্রিয় ঠাকুরপোর গানে মজেছেন স্বস্তিকা। আদরের বৌদির সামনে গিটার বাজিয়ে গান গাইছেন তাঁর প্রিয় দেওর এমটিভি। ‘তোমার চোখের, এক পলকে’, এই বলেই গান ধরেছেন ঠাকুরপো।
ভর দুপুরে বৌদির সঙ্গে লুকিয়ে দেবরের প্রেম-খুনসুটি। জমে গিয়েছিল নতুন ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’। দেবরদের হৃদয়ে প্রেম ও সুড়সুড়ি জাগিয়ে উধাও হয়ে গিয়েছিলেন উমা বৌদি তথা স্বস্তিকা। এবার ‘হইচই’-এর ডিজিটাল প্লার্টফর্মের দৌলতে ফের ফিরছেন সবার প্রিয় উমা বৌদি। শুরু হয়ে গিয়েছে, দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজের দ্বিতীয় পর্ব। ৯ নভেম্বর থেকে শুরু হয়েছে সিরিজটি। আপাতত সিরিজের প্রথম ও দ্বিতীয় দুটি পর্বই দেখা যাচ্ছে।

এর আগে ভোজপুরী ‘লাগেলু’ গানে দেখা মিলেছে উমা বৌদির। ফেসবুক আর ইউটিউবে চলছে সেই দুরন্ত ট্রেলার। স্বস্তিকা মুখোপাধ্যায়ের নাচ ইতিমধ্যেই দেবরদের মনে সাড়া ফেলে দিয়েছে। লাল ঠোঁটে হালকা কামড়ে স্বস্তিকা উষ্ণতার পারদ চড়িয়েছেন চড়চড় করে। ইউটিউবে এই গানের ভিউ ছাড়িয়েছে সাত হাজার। ফেসবুকে তিন লক্ষ। তবে বৌদির আরও ঝলক দেখতে আপনাকে ৯ নভেম্বর পর্যন্ত অপেক্ষা করতেই হবে।