বিনোদন

থার্টি ফার্স্ট নাইটে সানির দাম চার কোটি!!

ইংরেজি বছরের শেষ দিনটি থার্টি ফার্স্ট নাইট। এই দিনে চলে নানা রকম উৎসব-আয়োজন। আনন্দ আর হৈ চৈ করে পুরনো বছরকে বিদায় দিয়ে নতুন বছরকে বরণ করে নেয়া হয়। তাই এদিন বড় শহরগুলোতে সন্ধ্যা নামতেই শুরু হয় নানারকম পার্টি।

তেমনি ভারতের মুম্বাইয়ের এক হোটেলের পার্টিতে লাইভ নাচের জন্য প্রস্তাব দেয়া হয়েছে বলিউড তারকা সানি লিওনকে। এর বিনিময়ে তাকে চার কোটি রুপি মূল্য দিতে প্রস্তুত ওই হোটেল কর্তৃপক্ষ।

জানা গেছে, প্রথমে ঠিক হয়েছিল শাহরুখের ‘রেইস’ ছবিতে সানির ‘লায়লা ও লায়লা’ শিরোনামের আইটেম গানটি মুক্তি পাবে নতুন বছরের জানুয়ারিতে। কিন্তু বছর শেষের ক্রিসমাস এবং নিউ ইয়ারের পার্টির কথা ভেবে চলতি মাসের শেষেই ওই গানটি রিলিজ করার সিদ্ধান্ত নিয়েছেন ছবির নির্মাতা-প্রযোজকরা। তাদের মতে, এ ডান্স নাম্বারটি পার্টি মুডের জন্য এক্কেবারে পারফেক্ট।

আর এই গানটির সঙ্গেই লাইভ নাচ করতে এক রাতের জন্য সানি লিওনকে পেতে প্রতিযোগিতায় নেমেছে মুম্বাই, দিল্লির মতো বড় শহরের বিভিন্ন ক্লাব, বার আর হোটেলগুলো।

প্রসঙ্গত, ১৯৮০ সালে মুক্তি পাওয়া ‘কুরবানি’ ছবির ‘লায়লা ও লায়লা’ গানে দেখা গিয়েছিল জিনাত আমনকে। ‘লায়লা’র রিমেকে জিনাতের মতো সাজ পোশাকে সানিকে দেখা যেতে পারে বলে জানা গিয়েছিল। তবে ‘রেইস’র ট্রেলার সামনে আসার পর একটু অন্য সাজেই দেখা মিলেছে সানির। তবে সেটি বেশ সাড়া ফেলেছে দর্শকদের মাঝে।

ইউটিউবে ২৪ ঘণ্টায় ট্রেলরটির ভিউ ২ কোটি ৭০ লাখ। সব কিছু ঠিক থাকলে আগামী ২৭ জানুয়ারি মুক্তি পাবে রাহুল ঢোলকিয়া পরিচালিত এই ছবি।

আরও পড়ুনঃ টেলিভিশন আবিষ্কারের গল্প জেনে আপনি অবাক ও হতে পারেন (ভিডিও)

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.