গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

তুরাগে ঝাঁপ দিয়ে স্কুলছাত্রীর আত্মহত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর :গাজীপুরের ব্রিজ থেকে তুরাগ নদীতে ঝাঁপ দিয়ে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের কড্ডা এলাকায় এ ঘটনা ঘটে।

ওই স্কুলছাত্রীর নাম শামিমা আক্তার লিমা (১৪)। সে কোনাবড়ি এলাকার বাসিন্দা আব্দুল জলিলের মেয়ে এবং স্থানীয় এম এ কদ্দুস উচ্চ বিদ্যালয়ের ছাত্রী।

তার ব্যবহৃত ব্যাগ থেকে বেশ কয়েকটি প্রেমপত্র, একটি ছেলের সঙ্গে তোলা যৌথ ছবি, ওই স্কুলের একটি আইডি কার্ড ও ২০১৫ সালে জেএসসি পরীক্ষায় উত্তীর্ণের নম্বরপত্র পাওয়া গেছে।

স্থানীয়রা জানান, বেলা ১১ টার দিকে একটি মোটরসাইকেলে করে এক যুবকের সঙ্গে লিমা কোনাবাড়ির দিক থেকে এসে কড্ডা ব্রিজে দাঁড়ায়। এখানে দুজনে কথাবার্তা বলার এক পর্যায়ে দুপুর পৌনে ১২ টার দিকে লিমা স্কুল ব্যাগটি ব্রিজে রেখে তুরাগ নদীতে ঝাঁপ দেয়।

এ সময় ওই যুবক দ্রুত মোটরসাইকেলে করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা নদীতে খোঁজাখুঁজি করে লিমাকে উদ্ধার করে। খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে সেখান থেকে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল  কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক লিমাকে মৃত ঘোষণা করেন।

শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস জানান, লিমাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।