জাতীয় বরিশাল বিভাগীয় সংবাদ

তিনবারের বিয়েতেও কমেনি ভালোবাসা, অতঃপর …

পিরোজপুরের নাজিরপুরে বিয়ের দাবিতে যুবলীগ নেতার বাড়িতে ২ দিন ধরে এক যুবতী অনশন করছেন। ওই যুবতীর ভাষ্য তার বাবা তাকে তিনবার অন্যত্র বিয়ে দিলেও যুবলীগ নেতা মনির তাকে বিয়ের কথা বলে সেখান থেকে নিয়ে আসেন। কিন্তু এখন মনির অন্য কোথাও বিয়ে করতে যাচ্ছেন।

জানা গেছে, উপজেলার কলারদোয়ানিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় রুস্তম আলীর ছেলে রাসেদুল ইসলাম মনিরের বাড়িতে গত ২ দিন ধরে বিয়ের দাবিতে তিনি অনশন করছেন। ওই যুবতীর বাড়ি বরিশাল জেলার বানারীপাড়া উপজেলার বিশাকান্দি ইউনিয়নের উমারের পাড় গ্রামে।

শনিবার অনশনরত ওই যুবতী জানান, ৭ বছর আগে উপজেলার বৈঠাকাঠা কলেজের এইচএসসিতে পড়াকালীন স্থানীয় যুবলীগ নেতা রাসেদুল ইসলাম মনিরের সঙ্গে তার প্রেম হয়।

কিন্তু বিয়ে না করায় বাবা তাকে (যুবতী) অন্যত্র ৩ বার বিয়ে দিলেও যুবলীগ নেতা মনির তাকে সেসব জায়গায় সংসার করতে না দিয়ে বিয়ের কথা বলে নিয়ে আসে। সম্প্রতি মনির অন্যত্র বিয়ে করবে এমন খবর পেয়ে গত শুক্রবার সকাল থেকে যুবতী ওই বাড়িতে অবস্থান নিয়ে আমরন অনশন করছে।

ওই যুবতী অভিযোগ করেন, তিনি ওই বড়িতে অবস্থান নেয়ার পর শুক্রবার রাতে প্রেমিক মনিরের মা, ভাবী ও বোন তাকে বাড়ি বের করে দিতে মারপিট করেন।

এ ব্যাপারে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান জানান, এ ব্যাপারে এখনো কারো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।