Default বিনোদন

তরুণীকে কাঁদিয়ে ছাড়লেন ঋষি কাপূর, বাবার হয়ে ক্ষমা চাইলেন রণবীর!

মাথা গরম হলে মুখের কোনও বাঁধ থাকে না বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপূরের। এই কারণেই বহু বার বিতর্কে জড়িয়েছেন তিনি। আবারও এমনই এক বিতর্কে জড়ালেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বৃহস্পতিবার বান্দ্রার মিশেলিন স্টার রেস্তোরাঁয় চটে গিয়ে এক কাণ্ড ঘটান তিনি। রেস্তোরাঁয় উপস্থিত এক তরুণীকে এদিন কাঁদিয়ে দেন ঋষি কাপূর।

পরিবারের সঙ্গে সেই রেস্তোরাঁয় এসেছিলেন তরুণী। কিন্তু এমন কী করেছিলেন সেই তরুণী, যার জন্য তাঁকে চোখের জল ফেলতে হল? প্রতিবেদনটি অনুযায়ী, একই রেস্তোরাঁয় এই বর্ষীয়ান অভিনেতাকে দেখে চমকে যান তিনি। এই দিন ঋষি কাপূরের সঙ্গে নীতু কপূর, রণবীর কাপূর এবং মেয়ে ঋদ্ধিমা কাপূরও ছিলেন।

কাপূর পরিবারকে একসঙ্গে দেখে, প্রত্যেকের সঙ্গে আলাদা করে ছবি তুলতে চান সেই তরুণী। রণবীর কাপূর ও নীতু কাপূরের সঙ্গে ছবি তুলতে পারলেও, কাপূর বাড়ির কর্তার সঙ্গে সেলফি তোলা বাকি থেকে যায়।
এরপরে, কাপূর পরিবার যখন রেস্তোরাঁ থেকে বেরিয়ে যাচ্ছেন, তখন তরুণী ছুটে গিয়ে ঋষি কাপূরের সঙ্গে একটি ছবি তোলার জন্য অনুরোধ করেন। কিন্তু তিনি মুখের উপরে ‘না’ বলে দেন। উত্তরে তরুণীর মুখ দিয়ে বেরিয়ে যায়— ‘‘হাউ রুড’’।

এই কথা শুনেই ঋষি কাপূরের রাগ সপ্তমে চড়ে যায় এবং তিনি সেই তরুণী ভক্তকে আরও দু’চার কথা শুনিয়ে দেন। এতেই কেঁদে ফেলেন তরুণী। অবস্থা বেগতিক দেখে রণবীর তরুণীর কাছে ক্ষমা চান। জল আর যাতে বেশি দূর পর্যন্ত না গড়ায়, তাই বাবাকেও গাড়িতে বসিয়ে ঘটনাস্থল ছাড়েন রণবীর।