বিনোদন

তবে কি হৃতিকের ‘কাবিল’ নকল!

বলিউডের অন্যতম জনপ্রিয় দুই অভিনেতা শাহরুখ খান ও হৃতিক রোশান। কিং খান শাহরুখের বিষয়ে নতুন করে বলার কিছু নেই। তবে হৃতিক রোশানের ভক্তের সংখ্যাটাও কিন্তু কম নয়। আগামী ২৫ জানুয়ারি বক্স অফিস লড়াইয়ে নামছে এই দুই তারকার রইস ও কাবিল সিনেমা।

এরই মধ্যে আইনি জটিলতায় পড়েছে শাহরুখ খানের রইস। সিনেমার একটি দৃশ্যের জন্য শিয়া সম্প্রদায়ের তোপের মুখে পড়েছে সিনেমাটি। এবার আইনি জটিলতায় পড়তে পারে হৃতিকের কাবিল।

হৃতিকের কাবিল সিনেমার বিরুদ্ধে মামলা করার পরিকল্পনা করছে জনপ্রিয় স্ট্রিমিং ও প্রযোজনা প্রতিষ্ঠান নেটফ্লিক্স। নেটফ্লিক্স’র দাবি, তাদের শো ‘ডেয়ারডেভিল’র নকল হৃতিকের কাবিল। কারণ সিনেমাটির গল্প ও অ্যাকশন দৃশ্যের অনেক মিল রয়েছে। এ জন্য প্রযোজনা প্রতিষ্ঠানটি খুবই নাখোশ হয়েছে এবং মামলা করার পরিকল্পনা করেছে। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

তবে অভিযোগটি মানতে রাজি নন কাবিল সিনেমার পরিচালক সঞ্জয় গুপ্তা। তিনি বলেন, ‘এটি সম্পূর্ণ অযৌক্তিক তুলনা কারণ কাবিল কোনো সুপারহিরো সিনেমা না। তার চরিত্রটি একটি অন্ধ ব্যক্তির। ডেয়ারডেভিল-এ নায়ক একসঙ্গে ৩০ জনের সঙ্গে লড়াই করে। কাবিল সিনেমায় এরকম কিছুই নেই। তারা যদি মামলা করে আমরাও পাল্টা লড়াই করব।’

হৃতিক ছাড়াও কাবিল সিনেমাটিতে আরো অভিনয় করেছেন- ইয়ামি গৌতম, রনিত রায়, রোহিত রায়, গিরিশ কুলকার্নি প্রমুখ।

ভিডিও নিউজ : যে দোকানে কোন বিক্রেতা নাই | জোস বিজ্ঞাপন ৩

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.