খেলাধুলা

ঢাকা টেস্টে খেলা নিয়ে এবার মুখ খুললেন তামিম


জিম্বাবুয়ের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটিতে এরই মধ্যে হেরেছে বাংলাদেশ দল। আগামী ১১ই নভেম্বর মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের শেষ ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ-জিম্বাবুয়ে।

আর ঢাকা টেস্টে দেশসেরা ওপেনারকে তামিম ইকবালকে চাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু এখনো ইনজুরি কাটিয়ে সম্পূর্ণ ম্যাচ ফিটনেস অর্জন করতে পারেননি তামিম। আর সেটা হয়তো ভুলে গেছে গিয়েছে ক্রিকেট কর্তারা।

মাত্র তৃতীয় দিনের মতো ব্যাট হাতে অনুশীলন করেছেন তামিম। প্রথম দুইদিন টেনিস বলের বিপক্ষে অনুশীলনের পর আজ বৃহস্পতিবার একাডেমী মাঠে স্পিন বোলিং ও ডকস্টিকে ব্যাট করেছেন তামিম। কিন্তু নেটে স্পিনের বিপক্ষে দুই একদিনের অনুশীলন আন্তর্জাতিক ক্রিকেটের দাবি মেটানোর জন্য যথেষ্ট নয়।

তামিম বলেন, ‘এই মুহূর্তে না। আজকে সম্ভবত তৃতীয় দিন আমি ব্যাটিং করেছি, তবে এখনও পুরো নেট সেশন করিনি। স্পিন খেলা, ঘরোয়া ক্রিকেটে খেলা, সাথে যখন আপনি ১৩০-১৪০ গতিতে বল খেলবেন সেখানে আসলে অনেক পার্থক্য রয়েছে।’

তিনি আরো বলেন, ‘আমি জানি না সেখানে আমার হাত কিভাবে রিঅ্যাক্ট করে। তবে এখন পর্যন্ত বিষয়গুলো অনেক ইতিবাচকই লাগছে। আশা করি আগামী তিন দিনের মধ্যে আমি পুরো নেট সেশন করবো এবং তখন আরও ভাল বুঝতে পারব যে আমার অবস্থা কোন পর্যায়ে আছে।’

Share

জুমবাংলানিউজ/এসওআর