ঢাকা বিভাগীয় সংবাদ

ডিএমপির ঊর্ধ্বতন ১৮ কর্মকর্তা পদে রদবদল

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) পদে চারজন ও সহকারী পুলিশ কমিশনার (এসি) পদে ১৪ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সম্প্রতি ডিএমপি থেকে এই আদেশ জারি করা হয়।

ডিএমপির এডিসি মো. কামরুল ইসলামকে এডিসি-অর্থ পদে, এডিসি মো. শরিফুল আলমকে এডিসি-ইন্টেলিজেন্স অ্যান্ড অ্যানালাইসিস ডিভিশনে, এডিসি আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহকে এডিসি-পিওএম (উত্তর), এডিসি এসএম ইমানুল হককে এডিসি-কল্যাণ হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া বদলিকৃতদের মধ্যে এসি তাহমিদুল ইসলামকে এসি-ডিপ্লোমেটিক সিকিউরিটি, এসি মো. শামছুল হককে এসি-প্রটেকশন, এসি মো. ইকবাল হোসেনকে এসি-ইঅ্যান্ডডি, এসি-হাফিজ আল আসাদকে এসি-ট্রাফিক (রমনা জোন), এসি-সংরক্ষণ ফজলুর রহমানকে এসি (শ্যামপুর জোন), এসি প্রশাসন-তেজগাঁও এএসএম মুক্তারুজ্জামানকে এসি-ট্রাফিক (সবুজবাগ জোন), এসি-পেট্রল (গুলশান) মো. আশরাফুল করিমকে এসি (বাড্ডা জোন), এসি প্রশাসন (লালবাগ) সিফাত-ই-রাব্বানকে এসি ট্রাফিক (ধানমন্ডি জোন), এসি ইমতিয়াজ মাহবুবকে এসি-গোয়েন্দা (পূর্ব), এসি-প্রশাসন (উত্তরা) মো. মিজানুর রহমানকে এসি (দক্ষিণখান), এসি কাউন্টার টেরোরিজম ইফতেখায়রুল ইসলামকে এসি (ডেমরা জোন), এসি কাউন্টার টেরোরিজম আতিকুল ইসলামকে এসি (উত্তরা জোন), এসি-প্রশাসন (ট্রাফিক পূর্ব) আলী আকবর শরীফকে এসি-ট্রাফিক (ডেমরা জোন) ও এসি (পেট্রোল-উত্তরা পূর্ব) মো. ছায়দুল ইসলাম খানকে এসি-প্রশাসন (ট্রাফিক পূর্ব) হিসেবে বদলি করা হয়েছে।

 

Add Comment

Click here to post a comment