জাতীয় স্লাইডার

ডাকসু নির্বাচনে বিজয়ীদের গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী

ডাকসুর ভিপি নুরুল হক নুরু ও জিএস গোলাম রাব্বানী

জুমবাংলা ডেস্ক : আগামী শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদের নির্বাচিতদের সরকারি বাসভবন গণভবনে আমন্ত্রণ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

ওইদিন বিকাল ৪টায় গণভবনে প্রধানমন্ত্রীর সাথে ডাকসুর নতুন নেতাদের প্রথম সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় হবে।

প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকন সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

এ বিষয়ে ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নূর সাংবাদিকদের জানান, প্রধানমন্ত্রী ডাকসু ও হল সংসদে বিজয়ীদের আমন্ত্রণ জানিয়েছেন। তিনি সবার প্রধানমন্ত্রী। আমাদের সবার দায়িত্ব সেখানে যাওয়া।

তিনি বলেন, ‘আমি এবং আমার প্যানেল থেকে ডাকসুর সমাজসেবা সম্পাদক পদে জয়ী আখতার হোসেন প্রধানমন্ত্রীর আমন্ত্রণে গণভবনে যাবো।’

ডাকসুর নবনির্বাচিত জিএস ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, , ‘ডাকসু ও হল সংসদে আমরা যারা ছাত্রলীগ থেকে বিজয়ী হয়েছি, তারা সবাই শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে যাবো।’

দীর্ঘ ২৮ বছর পর গত সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ও হল সংসদ নির্বাচন হয়। এতে কেন্দ্রীয় সংসদের ভিপি পদে কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নুরু এবং সমোজসেবা সম্পাদক পদে আখতার হোসেন বিজয়ী হন।

এ ছাড়া জিএস পদে ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, এজিএস পদে সাদ্দাম হোসেনসহ বাকি ২৩টি পদেই সংগঠনটির নেতারা বিজয়ী হন।

জুমবাংলানিউজ/এইচএম