বিনোদন

ট্রাম্পের মেয়ের সঙ্গে ডেটিংয়ের সুযোগ

পৃথিবীর ক্ষমতাধর ব্যক্তিদের একজন নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কিন্তু তার মেয়ে ইভানকা ট্রাম্পের সঙ্গে ইচ্ছে করলেই কফি ডেট করতে পারবেন আপনিও।

তবে এ জন্য আপনাকে গুনতে হবে ৫০ হাজার মার্কিন ডলার।

অকশন চ্যারিটি ওয়েবসাইট ‘চ্যারিটি বাজ’ এ সুযোগ দিচ্ছে আপনাকে। এই নিলামে যে ব্যক্তি সবচেয়ে বেশি দর হাঁকবেন তিনিই পাবেন ইভানকা ট্রাম্পের সঙ্গে কফি খাওয়ার সুযোগ। তবে নিলাম সমাপ্তির মাত্র আট দিন বাকি থাকলেও এ পর্যন্ত নিলাম দর হেঁকেছেন মাত্র ১৪ জন। যাদের মধ্যে সর্বোচ্চ দর ২৩ হাজার মার্কিন ডলার। যা নির্ধারিত ৫০ হাজার মার্কিন ডলারের চেয়ে অনেক কম।

যাতায়াত খরচ ও থাকার ব্যবস্থা এর সঙ্গে যুক্ত নয়। ইভানকার শিডিউল মিললে তবেই হবে এ ডেট। বিজয়ী ইভানকার সঙ্গে দেখা করার সুযোগ পাবেন নিউ ইয়র্ক সিটিতে ট্রাম্প টাউয়ারে অথবা ট্রাম্পের ওয়াশিংটনের নতুন হোটেলে। তার সঙ্গে ৪৫ মিনিট সময় কাটাতে পারবেন বিজয়ী। কিন্তু কড়া নিরাপত্তার মধ্যেই করতে হবে ডেট।  কারণ ইভানকার সঙ্গে বসে আপনি এক টেবিলে কফি খেলেও অদূরেই অবস্থান করবে তার নিরাপত্তা রক্ষীরা।

এছাড়া বিজয়ী অতীতে কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলেন কিনা তা পরীক্ষা করে দেখা হবে। এজন্য যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিসের কাছ থেকে অনুমোদন নিতে হবে।

ইভানকা ডোনাল্ড ট্রাম্পের বড় মেয়ে। বর্তমানে তিনি ট্রাম্প অর্গানাইজেশনের অধিগ্রহণ ও উন্নয়ন বিভাগের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্বে রয়েছেন।

তবে তার সঙ্গে কফি খেতে যে অর্থটি আপনাকে দিতে হচ্ছে তা কিন্তু মানবসেবার জন্যই খরচ হবে। ‘চ্যারিটি বাজ’র তথ্য অনুযায়ী, নিলামে যে অর্থ উঠবে তা প্রদান করা হবে এরিক ট্রাম্পের ফাউন্ডেশনে। আর এই অর্থ ‘সেইন্ট জুডস চিলড্রেন রিসার্চ হসপিটাল’র সাহায্যে ব্যয় করা হবে।

ভিডিওঃ ঝিনুকের সামনে কখনো লবন ছিটিয়ে দেখেছেন কি ঘটে?

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.