গসিপ বিনোদন

টেলি-নায়িকা স্বস্তিকার গোপন রহস্য ফাঁস! জানলে অবাক হবেন

সেই ২০১৫ সালের ছবি ‘পারব না আমি ছাড়তে তোকে’। খুব মিষ্টি ‘বাবলি’ একজন অভিনেত্রীকে প্রথম ছবি থেকেই পছন্দ করেছিলেন দর্শক। কিন্তু নিজের সেই ‘বাবলি’ ইমেজ একটু একটু করে সরিয়ে দিয়েছেন স্বস্তিকা এবং তার পিছনে রয়েছে কঠোর পরিশ্রম।

‘‘আগে ছিলাম ৬০ কেজি, এখন হয়েছি ৪৮ কেজি’’, হাসতে হাসতে জানালেন ‘ভজ গোবিন্দ’ নায়িকা। এমনকী ডালি-র প্রথমদিকের লুকেও কিন্তু একটু প্লাম্প বাবলি একটা আভাস ছিল। কিন্তু প্রস্তুতি তখন থেকেই নিয়েছিলেন নায়িকা। নিয়মিত ওয়র্কআউট তো করেন বটেই, কিন্তু ১২ কেজি ওজন কমাতে যেটা সবচেয়ে বেশি তাঁকে সাহায্য করেছে সেটা হল ডায়েট।

‘‘আমি একেবারেই লিকুইড ডায়েটের উপর ছিলাম। ফলের রস তো খেতামই, ডাল-ভাতও সব মিক্সিতে মিশিয়ে লিকুইড করে খেতাম। এখনও অনেকটাই সেই ডায়েটটা ফলো করি কিন্তু মাঝেমধ্যে সলিড খাই’’, বললেন স্বস্তিকা।

কিন্তু ওজন কমালেও, চেহারার মিষ্টি ভাবটা একটুও কমেনি বরং আরও বেশি ফোটোজেনিক হয়েছেন বলা যায়। কিন্তু এই ধরনের ডায়েট যে সবার পক্ষে আদর্শ হবে এমনটা কিন্তু নয়। স্বস্তিকা ওজন হ্রাসের এই পুরো প্রক্রিয়াটাই করেছেন বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে।

তাই স্বস্তিকাকে দেখে যদি কেউ ইন্সপায়ার্ড হয়ে থাকেন, তবে ওজন কমাতে কীভাবে লিকুইড ডায়েট খাবেন, তার জন্য ডায়টেশিয়ানের পরামর্শ অবশ্যই নেবেন।

জুমবাংলানিউজ/ জিএলজি