গুরুত্বপূর্ণ তথ্য বিনোদন

টালিউডের এই নায়িকাদের ছবি প্রতি কার মূল্য কত?

ঠিক কার মূল্য কত- পর্দার অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে চর্চার কোন শেষ নেই। ব্যক্তিগত জীবন থেকে পেশাগত জীবন সব নিয়েই দর্শকের আগ্রহ থাকে চরমে। অভিনয়টা তাদের পেশা।

আর এই পেশায় থেকে নতুন নতুন ছবির মাধ্যমে দর্শকদের দিয়ে যাচ্ছেন বিনোদন। কিন্তু এর পিছনে থাকে অনেকের পরিশ্রম সেই সাথে প্রয়োজন অর্থেরও। বর্তমানে ছবি প্রতি নায়িকারা ঠিক কত নেন, তা হয়তো অনেকে জানেন না। দেখে নিন এক ঝলকে কার কত পারিশ্রমিক।

ঋতুপর্ণা সেনগুপ্ত

বহুদিন ধরে বাংলা ছবির দর্শকদের সুপারহিট ছবি দিয়ে এসেছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে জানেন কি, তিনি নাকি ছবি প্রতি প্রায় ১১ লাখ টাকা পারিশ্রমিক নেন।

পাওলি দাম

টালিউডের আরও এক নামি অভিনেত্রী পাওলি দাম। বহু সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়ে আসছেন এই সাহসী অভিনেত্রী। বর্তমানে ছবি প্রতি ১০ লাখ টাকা পারিশ্রমিক নেন তিনি।

শুভশ্রী

অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পারিশ্রমিক ২৩ লাখ টাকা প্রতিটি ছবির জন্য নাকি নিয়ে থাকেন। শুনতে কিছুটা অবাক লাগলেও যেহেতু টলিউডের সবচেয়ে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন শুভশ্রী তাই তার পারিশ্রমিকও শোনা যায়, সকলের থেকে বেশি।

কোয়েল মল্লিক

বাংলা সিনেমা জগতের অভিনেত্রীদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন অভিনেত্রী কোয়েল মল্লিকও। প্রতি ছবির জন্য কোয়েল মল্লিক ২০ লাখ টাকা পারিশ্রমিক নেন।

শ্রাবন্তী

কলকাতায় টপ নায়িকাদের মধ্যে একজন শ্রাবন্তী। এখন পর্যন্ত অভিনয় দিয়ে দর্শকদের মুখিয়ে রেখেছেন এই অভিনেত্রী। প্রতিটি ছবির জন্য শ্রাবন্তী পারিশ্রমিক হিসাবে পান ১৮ লাখ টাকা।

মিমি চক্রবর্তী

সম্প্রতি এক অনবদ্য অভিনেত্রীর নাম মিমি চক্রবর্তী। অভিনয় গুণে অল্প সময়ে দর্শকপ্রিয়তা লাভ করেন এই লাস্যময়ী অভিনেত্রী। এই সুন্দরী অভিনেত্রীর পারিশ্রমিক ১৭ লাখ টাকা প্রতি ছবির জন্য নেন বলে শোনা যায়৷

রাইমা সেন

অভিনয় তাদের বংশ পরম্পরায়। বহু ছবিতে তাঁর অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। তিনি রাইমা৷ এই নায়িকা প্রতি ছবিতে নাকি পারিশ্রমিক হিসেবে নেন ৭ লাখ টাকা।

পায়েল সরকার

পায়েল সরকার প্রতিটি ছবির জন্য প্রায় ৮ লাখ টাকা নেন।

যদিও এসব নিয়ে গুঞ্জন হামেশাই শোনা যায় টলিপাড়ায় কান রাখলেই৷ তবে এই সব সংখ্যা কতটা সত্যি তা বোধ হয় এই সেলেবরাই বলতে পারবেন, কি বলেন!