আন্তর্জাতিক

টাকা দিলেই ডেটিং যাওয়া যাবে ট্রাম্পকন্যার সঙ্গে

আমেরিকার নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাংকার সঙ্গে ডেটিং করার সুযোগ পেতে পারেন যে কেউ। কফি পানের এ ডেটিংয়ের জন্য আপনাকে গুণতে হবে ৪০ লাখ টাকা (৫০ হাজার ইউএস ডলার)। এমনটাই জানালো মার্কিন ম্যাগাজিন ভ্যানিটি ফেয়ার।

প্রেসিডেন্ট কন্যা ইভাংকার সঙ্গে কফি ডেটের জন্য নিলাম চলছে। আর এ নিলাম থেকে প্রাপ্ত অর্থ কাজে লাগানো হবে ইভাংকার ভাই এরিকের দাতব্য প্রতিষ্ঠানে। এরিক ট্রাম্প ফাউন্ডেশন নামে দাতব্য প্রতিষ্ঠানটি কাজ করছে সেন্ট জুড শিশু গবেষণা হাসপাতালের অসুস্থ শিশুদের সহায়তায়।

প্রায় আধঘণ্টার সাক্ষাতে বিজয়ী ব্যক্তি ইভাংকার সঙ্গে একটি ছবি তোলার সুযোগও পাবেন। ডিসেম্বরের ৫ তারিখ থেকে শুরু হওয়া এ নিলাম ৮ হাজার থেকে শুরু হয়ে ২৪ হাজার ইউএস ডলারে এসে পৌঁছেছে। আজ মঙ্গলবারই (২০ ডিসেম্বর) শেষ হচ্ছে নিলামে অংশ নেয়ার সুযোগ।

তবে বিশেষ এ সুযোগ জয়ী ব্যক্তিকে পার হতে হবে মার্কিন নিরাপত্তা বলয়। সিক্রেট সার্ভিসের কর্মকর্তারা পর্যবেক্ষণ করবেন তার বিগত জীবনের ইতিহাস। তারা গ্রিন সিগন্যাল দেয়ার পরই দেখা পাওয়া যাবে সুন্দরী ইভাংকার।

২০১৭ জানুয়ারির শুরু থেকে ২০১৮ সালের জানুয়ারির কোনো এক সময় নির্ধারিত হবে এ কফিপানের ডেট। আর সাক্ষাতের জায়গাটি হবে নিউইয়র্কের ট্রাম্প টাওয়ার অথবা ওয়াশিংটনের ট্রাম্প ইন্টারন্যাশনাল হোটেল।

এদিকে গুঞ্জন উঠেছে, ট্রাম্প প্রশাসনের ফার্স্ট লেডির দায়িত্ব পালন করতে যাচ্ছেন ইভাংকা। ফার্স্টলেডির জন্য একটি অফিস তৈরির প্রক্রিয়াও চলছে বলে জানা গেছে। ট্রাম্প প্রশাসনের মুখপাত্র হোপ হিকস জানান, ইভাংকা হোয়াইট হাইজের আতিথেয়তার দায়িত্বে যেমন থাকবেন, ঠিক তেমনি তিনি তার বাবাকে জলবায়ু পরিবর্তনের ব্যাপারে পরামর্শক হিসেবেও থাকবেন।

নির্বাচনী প্রচারণাকালে ইভাংকা ট্রাম্প এবং তার স্বামী ব্যবসায়ী জ্যারেড কুশনার উপদেষ্টা হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

আরও পড়ুনঃ যেভাবে হত্যা করা হলো রাশিয়ান রাষ্ট্রদূতকে (ভিডিও)

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.