বিনোদন

জেনে নিন শুভশ্রীর প্রিয় নায়ক ‘ওম’ সম্পর্কে কিছু গোপন তথ্য

ফাইল ছবি

বিনোদন ডেস্ক: নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের হাতে এখন বেশ কয়েকটি ছবি। তার মধ্যে তার প্রিয় নায়ক ওমের সঙ্গে জুটি বেধে ‘প্রেম কি বুঝিনি’ ছবিতে অভিনয় করেছিলেন। ছবিটি মোটামুটি ভালোই চলেছিলো। এবার জেনে নিন শুভশ্রীর প্রিয় নায়ক ওম সম্পর্কে ১০টি তথ্য—

১. টেলিভিশন দিয়েই মূলত অভিনয় জগতে প্রবেশ ওমের কিন্তু ২০০৬ সালে জিৎ-এর ‘প্রিয়তমা’ ছবিতে ব্যাক-আপ ডান্সার হিসেবে কাজ করেছিলেন।

২. ওম-এর প্রথম ছবি ‘ফাইট ১:১’। পরিচালক দেবাদিত্যেরও ডেবিউ ছবি ছিল এটি যদিও ছবির গল্প এবং ভাবনা ছিল শতাব্দী রায়ের। রিলিজ হয় ২০১১ সালে এবং ফ্লপও হয়।

৩. ওম-এর দ্বিতীয় ছবি ‘গুন্ডারাজ’। দুর্ভাগ্যবশত, এই ছবিটিও মুখ থুবড়ে পড়ে।

৪. তৃতীয় ছবি ‘কালিম্পংয়ে সীতাহরণ’ তুলনামূলকভাবে প্রশংসনীয়। সমরেশ মজুমদারের জনপ্রিয় ‘অর্জুন’ সিরিজের দু’টি গল্প অনুসারে নির্মিত হয়েছিল এই ছবি যেখানে অর্জুনের মেন্টর অমল সোম-এর ভূমিকায় অভিনয় করেছিলেন সব্যসাচী চক্রবর্তী।

৫. এর পর বাংলাদেশে দু’টি ছবি করেছেন ওম— ‘অগ্নি ২’ এবং ‘অঙ্গার’। এই বছর ফেব্রুয়ারিতে রিলিজ হয়েছে ওম, নুসরত ফারিয়া এবং রিয়া সেন অভিনীত ছবি ‘হিরো ৪২০’। এটিও বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনা।

৬. অনেকের কাছে রাজা গোস্বামী ওম নামে পরিচিত হলেও তাঁর আসল নাম ওমপ্রকাশ সাহানি। সোদপুরের ছেলে, পানিহাটির সেন্ট জেভিয়ার্স স্কুল থেকে পড়াশোনা করেছেন। (সূত্র: টেলিগ্রাফ)

৭. ওমের হবি এবং প্যাশন দুই-ই মিউজিক। প্রায় সারাদিনই কাজের ফাঁকে গান শোনেন তিনি।

৮. ওমের উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি অর্থাৎ টালিগঞ্জের দীর্ঘ নায়কদের অন্যতম।

৯. ওম-এর প্রিয় অভিনেতা জিৎ এবং হৃতিক রোশন। শোনা যায়, ‘কহো না পেয়ার হ্যায়’ দেখার পর থেকেই নাকি ওঁর মাথায় অভিনয়ের ভূত চাপে।

১০. সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হলেও ‘ওম’ একটু লুকিয়ে থাকতেই ভালবাসেন।

জুমবাংলানিউজ/এআর



সর্বশেষ খবর