জাতীয় বিভাগীয় সংবাদ

জুমবাংলায় সংবাদ প্রকাশের পর ভাতা পেলেন ১০৫ বছরের বৃদ্ধ বিপিন

[better-ads type='banner' banner='1187323' ]

অনিল চন্দ্র রায়, কুড়িগ্রাম প্রতিনিধি: জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জুমবাংলায় সংবাদ প্রকাশের পর ১০৫ বছরের বৃদ্ধ বিপিন চন্দ্র বর্মন বয়স্ক ভাতা পেলেন। বয়স্ক ভাতা পেয়ে স্বস্তি পেলেন ভাতাপ্রাপ্ত বৃদ্ধ বিপিন চন্দ্র বর্মন ও তার পরিবার।

বিপিন চন্দ্র জানান, এই বয়সে ভাতা পাবো কখনও ভাবিনি। যারা এই গরিব অসহায় বৃদ্ধ মানুষটার ভাতার ব্যবস্থা করেছে ঈশ্বর যেন তাদের মঙ্গল করেন।

বিপিন চন্দ্র বর্মন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের পূর্ব রাবাইতারি বসুনিয়ারছড়া গ্রামের মৃত খোলা রাম চন্দ্র বর্মনের ছেলে।

গত ৩০ মে জুমবাংলায় ‘মোর কত বয়স হলে মুই বয়স্ক ভাতা পাইম বাহে!’ শিরোনামে সংবাদ প্রকাশিত হলে বিষয়টি ফুলবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নির্বাহী অফিসারের দৃষ্টিগোচর হয়। পরে ইউএনও অফিস বিপিন চন্দ্র বর্মনের খোঁজ খবর নেয় এবং বয়স্ক ভাতার ব্যবস্থা করেন।

বুধবার সকাল ১১টায় উপজেলা পরিষদ কার্যালয়ে ১০৫ বছরের বৃদ্ধ বিপিন চন্দ্র বর্মনের বয়স্ক ভাতার বই তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার ও নির্বাহী অফিসার মোছাঃ মাছুমা আরেফিন।

এ সময় উপজেলা প্রকৌশলী মোঃ আসিফ ইকবাল রাজিব, উপজেলা সমাজ সেবা অফিসের ফিল্ড সুপারভাইজার হাবিবুর রহমান উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার মাছুমা আরেফিন জুমবাংলাকে জানান, বৃদ্ধ বিপিন চন্দ্র বর্মনের রিপোর্টটি দেখার সঙ্গে সঙ্গে তার খোঁজ খবর নিতে আমাদের নাজিরকে পাঠানো হয়। বিপিন ছাড়াও ওই এলাকায় আরও একজন ৮৬ বছরের বৃদ্ধার খোঁজ পাওয়া গেছে। ওই বৃদ্ধা কোকিলা বালাকেও ভাতা প্রদান করা হয়েছে।

জুমবাংলানিউজ/একেএ