খেলা-ধুলা

জানেন কি ভারতীয় ক্রিকেট তারকাদের স্ত্রীরা কত ধনী!

ভারতে ক্রিকেটারদের আকাশছোঁড়া জনপ্রিয়তার পাশাপাশি তাদের স্ত্রীরাও বেশ সমপদশালী। শচীন, সৌরভ, ইরফান, পুজারা, গৌতম, হরভজন আর বিরেন্দ্র সেহবাগের অঞ্জলি মেহতা— তিনি নিজে ডাক্তার। অঞ্জলির বাবা একজন শিল্পপতি। শচীন তেন্ডুলকরের সঙ্গে তাঁর বিয়ে হয় ১৯৯৫ সালের মে মাসে। ডোনা রায়— কলকাতার এক নামী ব্যবসায়ী সঞ্জীব রায়ের মেয়ে ডোনা। সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিয়ে হয় ১৯৯৭ সাল।

ঋভাবা সোলাঙ্কি— গুজরাতের কংগ্রেস নেতা হরি সিংহের ভাই হলেন হরদেব সোলাঙ্কি। তাঁরই মেয়ে ঋভাবার সঙ্গে জাদেজার বিয়ে হয় ২০১৬ সালের এপ্রিল মাসে। ঋতিকা সাজদে— ঋতিকার বাবা ববি সাজদে বেশ ধনী এবং বাস করেন মুম্বাইয়ের দামি অঞ্চলে। রোহিত শর্মার সঙ্গে তাঁর বিয়ে হয় ২০১৫ সালে।

পূজা পাবারি— গুজরাটের এক নামী কাপড় ব্যবসায়ীর মেয়ে পূজা। চেতেশ্বর পূজারার সঙ্গে তাঁর বিয়ে হয় ২০১৩ সালের ফেব্রুয়ারিতে। দীপিকা পল্লিকল— দীপিকা নিজে একজন একজন নামী স্কোয়াশ প্লেয়ার। দীনেশ কার্তিকের সঙ্গে তাঁর বিয়ে হয় ২০১৫ সালের অগস্টে।

সাফা বেগ— সাফার বাবা জেড্ডার এক ব্যবসায়ী। এবং সাফা নিজে সেখানে মডেলিং করতেন। ইরফান পাঠানের সঙ্গে তাঁর বিয়ে হয় ২০১৬ সালের ফেব্রুয়ারিতে।

নাতাশা জৈন— নাতাশার বাবা রবীন্দ্র জৈন একজন নামী শিল্পপতি। গৌতম গম্ভীরের সঙ্গে তাঁর বিয়ে হয় ২০১১ সালের অক্টোবরে। গীতা বসরা— পোর্টমাউথের প্রতিষ্ঠিত ব্যবসায়ী রাকেশ বসরার মেয়ে গীতা নিজে অভিনেত্রী ছিলেন। হরভজন সিংহের সঙ্গে তাঁর বিয়ে হয় ২০১৫ সালে।

আরতি আহলাওয়াত— দিল্লির এক নামী আইনজীবী সুরজ সিংহ আহলাওয়াতের মেয়ে হলেন আরতি। বিরেন্দ্র সেহবাগের সঙ্গে তাঁর বিয়ে হয় ২০০৪ সালের এপ্রিলে।