আইন-আদালত

জর্ডান ফেরত নারীকে ধর্ষণ চেষ্টায় গ্রেপ্তার চালক ও হেলপারের তিন দিনের রিমান্ড মঞ্জুর


জুমবাংলা ডেস্ক: মানকিগঞ্জের ঘিওরে র্জডান ফেরত নারীকে ধর্ষণ চেষ্টা মামলায় সেই বাসের চালক ও হেলপারকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে মানিকগঞ্জ চীফ জুডসিয়িাল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বেগম রওশন জাহান।

মাামলা সূত্রে জানা যায়, শাহ জালাল আন্তজার্তিক বিমান বন্দর থেকে রওনা দিয়ে জর্ডান ফেরত ওই নারী শুক্রবার সন্ধ্যায় মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে পৌঁছে। এরপর স্বপ্ন পরিবহণের একটি বাসে উঠে তার গ্রামের বাড়ি ঘিওরের উদ্দেশ্যে রওয়ানা হয়। রাস্তায় সকল যাত্রী নেমে গেলে বাসের আলো বন্ধ করে দিয়ে চালক ও হেলপার তাকে ধর্ষণের চেষ্টা করে। এতে ওই নারী চিকৎকার চেচামেচি করলে তাকে ধাক্কা মেরে ফেলে দিয়ে বাসটি দ্রুত দৌলতপুরের দিকে চলে যায়। সংবাদ পেয়ে ঘিওর থানা পুলিশ গাড়ির পেছনে ধাওয়া করে দৌলতপুর থানা পুলিশের সহায়তায় গত শুক্রবার (১৪ জুন) রাতে স্বপ্ন পরিবহণের চালক নায়েব আলী(৪০) ও হেলপার সোহাগকে(২০) আটক করে।

এ ঘটনায় নির্যাতনের শিকার ওই নারী বাদী হয়ে ঘিওর থানায় মামলা করে। আসামীদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হলে রোববার (১৬ জুন) জেল কারাগার থেকে বাসের চালক নায়েব আলী ও হেলপার সোহাগকে জেলা চীফ জুডশিয়িাল ম্যাজিস্ট্রেট ৮নং আদালতে তোলা হয়। আদালত এ সময় আসামীদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

জুমবাংলানিউজ/এসএম

জুমবাংলা/এসএম/