বিনোদন

ছোট পর্দায় তারকা দম্পতি ওমর সানি-মৌসুমী

চলচ্চিত্রের তারকা দম্পতি জুটি ওমর সানি-মৌসুমী। ছোট পর্দাতেও তারা দু’জন অভিনয় করেছেন। তবে সেটা খুবই কম। আবারও এই জুটিকে এক সাথে দেখা যাবে ‘এ কি খেলা’ নামের একটি নাটকে। নাটকটি রচনা করেছেন অভিনেত্রী বিপাশা হায়াত।

নাটকটি নির্মাণ করেছেন নাট্য নির্মাতা আরিফ খান। আসছে ঈদে এনটিভিতে নাটকটি প্রচারিত হবে বলে জানান তিনি। গত সোম ও মঙ্গলবার রাজধানীর উত্তরার নাটকটির শুটিং শেষ হয়েছে।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে ওমর সানি বলেন, ‘অনেক ভালো একটি কাজ করলাম। যে কারণে আমি সন্তুষ্ট। আরিফ খানের পরিচালনায় এর আগে কাজ করিনি। এটিই প্রথম। বেশ বুঝে শুনেই তিনি যত নিয়ে কাজ করেন। স্ক্রিপ্টে প্রাণ আছে। আমি জানতাম বিপাশা হায়াত ছোটপর্দার জন্য গল্প লিখেন, কিন্তু তিনি যে এতো চমৎকার লিখেন-এটা আমার জানা ছিলোনা। তার প্রতি আন্তরিক ধন্যবাদ।’

মৌসুমী বলেন, ‘সত্যি বলতে কী, প্রতিনিয়তই নাটকে-টেলিফিল্মে কাজ করার প্রস্তাব আসে। কিন্তু ভালো স্ক্রিপ্ট পাইনা। বিপাশা হায়াতের লেখা ‘এ কি খেলা’ নাটকের গল্প পড়েই ভীষণ ভালো লেগে যায়। তাছাড়া গল্পটি স্বামী স্ত্রীকে নিয়ে। নাটকে আমার স্বামীর চরিত্রে সানিই অভিনয় করেছেন। যে কারণে কাজটি করতেও অনেক ভালো লেগেছে।

গল্প প্রসঙ্গে বিপাশা হায়াত বলেন, ‘মানুষের লোভ, পাপ এবং প্রায়শ্চিত্ত-এগুলো নিয়েই নাটকের গল্প আবর্তিত হয়েছে। মানুষের এই বিষয়গুলো যখন প্রকাশ হয়ে যায় তখন তার সুখটাও কলুষিত হয়। আবার মানুষের ছোট কিংবা বড় পাপ কখনোই চাপা থাকেনা, কালের আবর্তে তা এক সময় প্রকাশ পাবেই। এই বিষয়গুলোই আমি নাটকে তুলে ধরার চেষ্টা করেছি। আমি সব সময়ই এমন কিছু লিখতে চাই যেন তা মানুষকে কিছুটা সময়ের জন্য হলেও ভাবায়।’

নাটকে আরো অভিনয় করেছেন পরেশ আচার্য্য, মুনিরা ইউসুফ মেমী, বৃন্দাবন দাস প্রমুখ।
প্রসঙ্গত, ওমর সানি মৌসুমী সর্বশেষ গত বছর ‘ভালোবাসার বিশ বছর’ নামে একটি নাটকে অভিনয় করেছিলেন। এই দম্পতি বর্তমানে উত্তম আকাশের পরিচারলনায় ‘আমি নেতা হবো’ চলচ্চিত্রেও অভিনয় করছেন।