জাতীয় রাজনীতি

ছাত্রলীগ মানবতার সংগঠন: সোহাগ

ছাত্রলীগ মানবতার সংগঠন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ। শনিবার (১৭ ডিসেম্বর) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা চিকিৎসা বিজ্ঞান জেলা শাখা ছাত্রলীগ আয়োজিত ছিন্নমূল শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ছাত্রলীগ প্রতি বছর শীততার্তদের মাঝে কম্বল বিতরণ করে থাকে। ঢাকা চিকিৎসা বিজ্ঞান ছাত্রলীগ এই ধারাবাহিকতা সবসময় রক্ষা করবে বলে আশা প্রকাশ করেন তিনি।

ছাত্রলীগ সভাপতি বলেন, প্রতিষ্ঠার পর থেকেই প্রাচীন এ ছাত্র সংগঠন দেশ ও দেশের বাইরে পীড়িত মানুষের পাশে দাড়িয়েছে। এসময় তিনি নেপালে ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের জন্য তহবিল সংগ্রহ করে তা পৌঁছে দেওয়ার কথা মনে করিয়ে দেন।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে ঢাকা চিকিৎসা বিজ্ঞান জেলা ছাত্রলীগের সভাপতি ডাশরীফ ইসলাম বলেন, চলতি শীত মৌসুমে যাতে কোন অসহায় মানুষ না মারা যায় তার ক্ষুদ্র প্রয়াস হিসেবে আমরা চেষ্ট করছি অসহায় শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র পৌঁছে দিতে। আমাদের এই শীত বস্ত্র বিতরণ অব্যহত থাকবে।

ঢাকা চিকিৎসা বিজ্ঞান ছাত্রলীগের শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠানে সংগঠনটির সাধারণ সম্পাদক পার্থ সারথী দাসের সঞ্চলনায় এসময় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ডা. কাজী মাহবুব, আসাদুজ্জামান আসাদ, পরিবেশ বিষয়ক সম্পাদক হাবিবুল্লাহ বিপ্লব প্রমুখ।

ভিডিওঃ দুই দিনে মিমের গানের দর্শক সংখ্যা প্রায় চার লাখ! (ভিডিও)

Add Comment

Click here to post a comment