বিনোদন

‘চেষ্টা থাকলে যে কেউই বিখ্যাত হয়ে উঠতে পারেন’

অবিশ্বাস্য সত্য, সালমান খানের চেয়েও বেশি জনপ্রিয় বগুড়ার যুবক হিরো আলম! সত্যিই, সালমান খানকে পেছনে ফেলে গুগল সার্চে এগিয়ে আছেন দেশের অনলাইন সেনসেশন হিরো আলম। চমকে ওঠার মতো এ খবর প্রকাশ করেছে খোদ ভারতীয় গণমাধ্যম আল্টিমেট ইন্ডিয়ান। পেছনেফেলেছেন হিরো আলম বলিউড খানদের পেছনে ফেলা যেন-তেন কথা না। আর এই অবিশ্বাস্য কাজটি করেছেন বাংলাদেশের হিরো আলম।

এ প্রতিবেদনে বলা হয়েছে, যদিও আলম সামাজিক যোগাযোগ মাধ্যমে বিনোদন দিয়েই উঠেছে, তবে সে আগে কী করতো সেটি মূল কথা না, এখনআলম কোন অবস্থানে আছেন সেটি বিবেচনার বিষয়। তাকে দিয়ে প্রমাণিত হয় যে, কোন ভালবাসার কাজে চেষ্টা থাকলে যে কেউই বিখ্যাত হয়ে উঠতেপারেন। এ ব্যক্তি তেমনি অনুপ্রেরণা দিয়েছে।

প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, গুগল সার্চ বা খোঁজে সালমান খান বলিউড অভিনেতাদের মধ্যে বরাবরই সবার শীর্ষে ছিলেন। তবে এখন তিনি আর এই শীর্ষস্থানে নেই। প্রকাশিত নতুন এ জরিপটি পরিচালনা করেছে ইয়াহু ইন্ডিয়া।

বলা হয়েছে, ‘শুধু গুগল সার্চে নয়, সবাইকে চমকে দিয়ে হিরো আলম নামের নতুন এই ব্যক্তি ইউটিউব সার্চেও সালমান খানকে টপকিয়ে গেছেন’। আল্টিমেট ইন্ডিয়ানের প্রতিবেদনে হিরো আলমের নাম উল্লেখ করা হয়েছে ‘আলম বগুড়া’। নিজের করা ভিডিও গান দিয়েই তিনি এই অবস্থান অর্জন করেছেন। নিজে যেখানে হিরোর চরিত্রে অভিনয় করেছেন এবং তার সঙ্গে রয়েছেন একজন সুন্দরী নারী।

প্রতিবেদনে আরো বলা হয়েছে, টিভিতে অভিনয়ের খুব বেশি যোগ্যতা না থাকলেও শুধু আলোচনায় থাকার কারণে ইউটিউবেও অন্যদের চেয়ে এগিয়ে রয়েছেন তিনি। ক্রিকেটার মুশফিকসহ অন্যান্য সেলিব্রেটিদের সঙ্গে তোলা সেলফির বিষয়টিও তার জনপ্রিয়তার কারণ বলে উল্লেখ করা হয়েছে।

ভিডিওঃ আরবের মেয়ের যে বেলি ড্যান্স দুনিয়া কাপাচ্ছে

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.