বিনোদন

চিকুনগুনিয়ায় কাবু চম্পা, সুস্থ হলেই নতুন ছবির কাজ শুরু

দশদিন ধরে চিকুনগুনিয়া জ্বরে ভুগছেন চলচ্চিত্রের জনপ্রিয় মুখ চম্পা। বর্তমানে তিনি নিজ বাসায়ই চিকিৎসকের পরামর্শে বিশ্রাম নিচ্ছেন। এ প্রসঙ্গে চম্পা গতকাল বলেন, গত দশদিন ধরে শরীরের হাড়ে হাড়ে ব্যথা। এছাড়া চোখব্যথা, চোখ জ্বালাপোড়া, শারীরিক দুর্বলতাসহ বিভিন্ন উপসর্গ দেখা দেয়। চিকুনগুনিয়া বেশ জটিল জ্বর। এখনও ঠিকমতো সুস্থ হতে পারিনি। কিছুদিন আগে ইদ্রিস হায়দারের পরিচালনায় ‘নীলফড়িং’ ছবির কাজ শেষ করেছি। সামনে আলমগীর (চিত্রনায়ক) ভাইয়ের একটি ছবিতে তার বিপরীতে কাজ শুরু করব। ছবির নাম ‘একটি সিনেমার গল্প’।

নব্বইয়ের দশকে আলমগীর ভাইয়ের নির্দেশনায় ‘নিষ্পাপ’ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলাম। তিনি বড়মাপের অভিনেতা ও ভালো নির্মাতা। সুস্থ হলেই নতুন এ ছবির কাজ শুরু করব। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবেন।

আলমগীরের নিজস্ব প্রযোজনা সংস্থা ‘আইকন এন্টারটেইনমেন্ট’-এর ব্যানারে খুব শিগগির ‘একটি সিনেমার গল্প’ নির্মাণ হবে। এ ছবিতে আরও অভিনয় করবেন আরিফিন শুভ ও কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্ত। এ ছবির বাইরে মোস্তাফিজুর রহমান বাবুর ‘হৃদয়ছোঁয়া ভালোবাসা’ নামেও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন চম্পা।

উল্লেখ্য, চিত্রনায়িকা চম্পা এ পর্যন্ত অনেক হিট ছবি দর্শককে উপহার দিয়েছেন। শিবলী সাদিক পরিচালিত ‘তিনকন্যা’ ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে আগমন তার। আন্তর্জাতিক অঙ্গনেও নিজেকে মেলে ধরেছিলেন তিনি। গৌতম ঘোষ পরিচালিত ‘পদ্মা নদীর মাঝি’ ছবিতে অভিনয় তাকে খ্যাতি এনে দেয়।

এ ছবিটি দুই বাংলায় মুক্তি পাওয়ার পর কান চলচ্চিত্র উৎসবে প্রশংসিত হওয়ার পাশাপাশি অর্জন করে ইউনেসকো পুরস্কার। চলচ্চিত্রের পাশাপাশি টেলিভিশন নাটকেও কাজ করে প্রশংসিত হয়েছেন চম্পা।