অপরাধ/দুর্নীতি জাতীয় রাজনীতি রাজশাহী স্লাইডার

চাল কিনে ঘরে ফেরা হলো না এই বিএনপি নেতার, পথেই খুন হলেন

জুমবাংলা ডেস্ক: বগুড়া সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. মাহবুব আলম শাহীন খুন হয়েছেন। রবিবার রাত পৌনে ১১টার দিকে বগুড়ার নিশিন্দারা উপশহর এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে তিনি খুন হয়েছেন বলে জানা যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, শাহীন রাত ১০টার দিকে নিজস্ব প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-২৫-২৮৭৪) চালিয়ে উপশহর বাজার এলাকায় আসেন। বিসমিল্লাহ ট্রেডার্স নামের একটি চালের দোকানের সামনে প্রাইভেট কার রেখে সেখান থেকে চাল কিনে চালের বস্তা প্রাইভেট কারের পেছনে উঠিয়ে রাখেন। এরপর ১০তলা ভবনের পাশে সড়কের ওপর দাঁড়িয়ে সদরের নুনগোলা ইউপি চেয়ারম্যান আলীমুদ্দিনের সাথে গল্প করছিলেন।

এমন সময় পেছন থেকে ৫-৭ জন যুবক অতর্কিত হামলা চালিয়ে তার বুকে ও পেটে ছুরিকাঘাত করে। এ সময় লোকজন দৌড়ে পালিয়ে যায়। বিএনপির এ নেতাও সামান্য দৌড়ে গিয়ে রাস্তার ওপর পড়ে যায়। দুর্বৃত্তরা সেখানেও তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পশ্চিম দিকের রাস্তা দিয়ে দৌড়ে নিশিন্দারা মধ্যপাড়ার দিকে পালিয়ে যায়।

পরে ইব্রাহীম নামের এক যুবক তাকে উদ্ধার করে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, খুনের সাথে জড়িতদের শনাক্ত এবং গ্রেফতার করতে পুলিশ কাজ করে যাচ্ছে। এছাড়াও বিভিন্ন এলাকায় পুলিশ অভিযান শুরু করেছে।

জুমবাংলানিউজ/এইচএম