বিনোদন

চার চলচ্চিত্রে মিম

এই মুহূর্তে চারটি চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় পার করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা বিদ্যা সিনহা মিম।

চারটির মধ্যে একটি চলচ্চিত্র আজ বিজয় দিবসে মুক্তি পাচ্ছে। বাকী তিনটি চলচ্চিত্র মুক্তি পাবে আগামী বছর।

চারটি চলচ্চিত্র হচ্ছে তারেক শিকদারের ‘দাগ’, তানিয়া আহমেদের ‘ভালোবাসা এমনই হয়’ সৈকত নাসিরের ‘পাষাণ’ এবং অনন্য মামুনের ‘আমি তোমার হতে চাই’।

মিম অভিনীত ‘আমি তোমার হতে চাই’ শুক্রবার বিজয় দিবসে মুক্তি পাবে মোট ৮৭টি সিনেমা হলে যারমধ্যে ঢাকাতেই মুক্তি পাবে সর্বাধিক ১৩টি সিনেমা হলে। এই চলচ্চিত্রে মিম অভিনয় করেছেন শ্রেয়া চরিত্রে। আগামী বছর ২৭ জানুয়ারি মুক্তি পাবে মিম অভিনীত ‘ভালোবাসা এমনই হয়’ চলচ্চিত্রটি। এছাড়া মার্চ মাসে মুক্তি পাবে ‘পাষাণ’ চলচ্চিত্রটি। তবে তারেক শিকদারের ‘দাগ’ কবে মুক্তি পাবে তা নিশ্চিত নয়। কারণ এই চলচ্চিত্রের গানের শুটিং এখনো বাকী। কক্সবাজারে কিছুদিন আগে চলচ্চিত্রের শুটিং শেষ হবার কথা থাকলেও তা শেষ হয়নি।

নিজের অভিনীত চলচ্চিত্রগুলো নিয়ে মিম বলেন, প্রত্যেকটি চলচ্চিত্রের গল্পে যেমন নতুনত্ব আছে ঠিক তেমনি চরিত্রেও ভিন্নতা আছে। আমি নতুন সবগুলো চলচ্চিত্রে কাজ করে সন্তুষ্ট। সত্যি বলতে কী চলচ্চিত্রের কাজেই এখন মনোযোগ দিচ্ছি বেশি। যে কারণে কিন্তু আমি ছোটপর্দা থেকে নিজেকে সরিয়েই নিয়েছি। আমার ধ্যান-জ্ঞান সবকিছুই এখন চলচ্চিত্রকে ঘিরে। মুক্তি পাচ্ছে আমি তোমার হতে চাই। এই চলচ্চিত্রটি নিয়েও আমি খুব আশাবাদী। আশাবাদী আমার আগামী চলচ্চিত্রগুলো নিয়েও।

এদিকে গত ১৪ ডিসেম্বর মিম নাফিজের নির্দেশনায় একটি বহুজাতিক কোম্পানীর জুস’র বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। মিমের ভাষায়, বিজ্ঞাপনটি অসাধারণ হয়েছে। তাই নতুন বিজ্ঞাপনেও যে মিম বাজিমাত করবেন এমনটাও আশা রাখা যায়। মিমের সাম্প্রতিক দর্শকপ্রিয় বিজ্ঞাপনের মধ্যে রয়েছে লাক্সের দুটো বিজ্ঞাপন। একটি নির্মাণ করেছেন আইরিন এবং আরেকটি নির্মাণ করেছেন তানভীর। দুটি বিজ্ঞাপনেই মিমের নান্দনিক উপস্থিতি দর্শককে মুগ্ধ করে।

প্রয়াত পরিচালক খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকীর আলো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য মিম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন।

ভিডিওঃ এমন অদ্ভূত গান কখনও শুনেছিন কি!!না দেখলে মিস করবেন (ভিডিও)

Add Comment

Click here to post a comment