আজকের রাশিফল লাইফস্টাইল

চাকরিতে পদোন্নতি হবে সিংহের, নতুন চাকরি পাবেন কন্যা

রাশিফল ডেস্ক : আপনার আমার ভাগ্য নির্ধারণ করেন বিধাতা স্বয়ং। আমরা শুধু রাশিচক্রের বিচারে বলার চেষ্টা করি, সাধারণভাবে আপনার ভাগ্যে কী লেখা আছে। কিন্তু তার মানে এই নয় যে সেই ভাগ্য অপরিবর্তনীয়। পরিশ্রম আর প্রার্থনার সমন্বয়ে সৌভাগ্য ছিনিয়ে নিতে হয়। আসুন জেনে নিই, রাশিফল অনুযায়ী কেমন যেতে পারে আপনার আজকের দিনটি।

ধনু
ধনু, আপনি এত হতাশ কেন? হঠাৎ কোনো সাফল্য আপনাকে চমকে দিতে পারে। হৃদয়ঘটিত ব্যাপারে কিছুটা সতর্ক থাকা উচিত। আজ ভ্রমণের জন্য উপযোগী সময়। ভালো থাকুন।

মকর
প্রিয় মকর, দিনটি শুরু হবে সুবার্তা দিয়ে। সকালের দিকে আপনি অনেক আনন্দ উপভোগ করবেন। আপনার আয়-ক্ষমতা বৃদ্ধির সুযোগ এলে তা গ্রহণ করুন এবং নিজের প্রতি বিশ্বাস গড়ে তুলুন।

কুম্ভ
বাতাস কোন দিকে কেন প্রবাহিত হবে তা কারোরই জানা নেই। তাই আজ জীবনের প্রয়োজনীয় সম্পর্কগুলো যত্নের সঙ্গে গুছিয়ে রাখুন। পুরনো কোনো আত্মীয়-স্বজনের সঙ্গে সাক্ষাৎ হবে। ভাঙা সম্পর্ক জোড়া লাগার সম্ভাবনা আছে। শুভ কামনা করি।

মীন
প্রিয় মীন, সৃজনশীল কাজে প্রশংসা পাবেন। পরিবারের প্রতি আরো দায়িত্ববোধ আসবে। প্রবাসীদের দেশে ফিরে আসার শুভ যোগ আছে। নিজেকে স্রোতের সঙ্গে ভাসিয়ে দেবেন না। আনন্দ করুন। শুভ কামনা করি।

মেষ
প্রিয় মেষ, সব জটিলতা কাটিয়ে কর্মস্থলে নতুন উৎসাহ-উদ্দীপনা বিরাজ করবে। এত দিন যারা আপনার সব কাজে বাধার সৃষ্টি করত, এখন তারাই আপনার প্রশংসা করবে। বেকারদের কারো কারো কর্মসংস্থান হতে পারে। বিদেশযাত্রার ক্ষেত্রেও যাওয়ার পথ সুগম হবে।

বৃষ
পারিবারিক দুশ্চিন্তা অনেকাংশে কমে যাবে। আর্ট, শিল্প, সংস্কৃতি, অভিনয় এবং মডেলদের জন্য যথেষ্ট শুভ। অংশীদারি ব্যবসায়ীদের আরো কর্মতৎপরতা বাড়াতে হবে। নিজ রাশির লোকের সঙ্গে সম্পর্ক খুবই মধুর হবে।

মিথুন
প্রিয় মিথুন, কর্মক্ষেত্রে পূর্বের সমস্যা সমাধান হবে। ব্যবসায়ী পার্টনাররা যারা আপনার বিষয়ে দ্বিমত পোষণ করত, এখন তারা সবাই আপনার মতামতকে আগ্রহের সঙ্গে গুরুত্ব দেবে। বন্ধুদের সহযোগিতা মিলবে। ভালো থাকবেন আর আমার লেখা মনে করবেন।

কর্কট
কোনো পরিকল্পনা, যা এত দিন সময়ের অভাবে সম্পন্ন করতে পারছিলেন না; সে ক্ষেত্রে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার আজ একটি ভালো সময়। আমদানি-রপ্তানি ব্যবসায় একাধিক নতুন সুযোগ আসবে। রোমাঞ্চকর ফুরফুরে আমেজ আসবে মনে।

সিংহ
সিংহ, আপনি অভিনয় কিংবা সাহিত্যিকদের জন্য বিশেষভাবে শুভ। সৃজনশীল কর্মকাণ্ডের জন্য প্রশংসার পাত্র হতে পারেন। চাকরিজীবীদের ক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা রয়েছে। লেনদেনের ক্ষেত্রে পূর্বের সমস্যা সমাধান হবে।

কন্যা
জমিজমা ক্রয় করার আগে দলিল-দস্তাবেজ পরীক্ষা করে নিন। চাকরিজীবীরা নতুন চাকরির চমক পাবেন। বিদ্যা শিক্ষা ক্ষেত্রে উচ্চতর ডিগ্রির পরিপূর্ণতা পেতে পারেন। নতুন কোনো বন্ধুভাগ্য হতে পারে এবং বান্ধবী দ্বারা উপকৃত হবেন। ভালো থাকুন।

তুলা
প্রিয় তুলা, সমাজে প্রভাবশালী কারো সঙ্গে সম্পর্ক গড়ে উঠতে পারে। কেউ অর্থনৈতিক এবং সামাজিকভাবে লাভবান হবেন। বিদ্যা ও শিক্ষা শুভ যোগ। পাওনা টাকা সহজেই আদায় হতে পারে। বেকাররা ভালো চাকরির প্রস্তাব পাবেন।

বৃশ্চিক
আপনার সৌভাগ্যসূচক সময়। সুতরাং কোনো সুযোগ এলে তা হারানো উচিত হবে না। পুরোপুরি কাজে লাগাবার চেষ্টা করবেন। হঠাৎ অর্থ প্রাপ্তি হতে পারে। রোমাঞ্চ, ভ্রমণ ও বিনোদন শুভ।

জুমবাংলানিউজ/এএসএমওআই