বিনোদন

চরিত্রনির্ভর কাজ করার আগ্রহ ফারিয়ার

এ সময়ের আলোচিত চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। অভিনেত্রী হিসেবেও তিনি সুনাম কুড়িয়েছেন ঢের। তবে এখন পর্যন্ত বড় পর্দায় গ্ল্যামারাস চরিত্রে অভিনয় করছেন তিনি। তবে ভবিষ্যতে চরিত্রনির্ভর কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন তিনি।

নুসরাত ফারিয়া বলেন, ‘আমি মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্রেও অভিনয় করতে চাই। স্কুল-কলেজে মুক্তিযুদ্ধের ওপর লেখা অনেক বই পড়ছি। বিজয় দিবসের অনুষ্ঠান উপস্থাপনা করতে গিয়েও মুক্তিযুদ্ধ নিয়ে অনেক কিছু জেনেছি। এবার যদি মুক্তিযুদ্ধের ওপর নির্মিত কোনো চলচ্চিত্রে অভিনয় করতে পারি, তাহলে আমার ভালোই লাগবে। মুক্তিযুদ্ধ সম্পর্কে হয়তো তখন আরো বেশি কিছু জানতে পারব’ যোগ করে তিনি আরো বলেন, ‘একজন শিল্পীকে পরিচালক বিভিন্ন চরিত্রে অভিনয় করানোর যোগ্যতা রাখেন। আশা করছি, আমার বেলায়ও এর ব্যতিক্রম হবে না।’

দেশের প্রতি ভালোবাসা প্রকাশ করে ফারিয়া জানান, তিনি একজন বাংলাদেশি শিল্পী হিসেবে গর্ববোধ করেন। বিদেশেও বাংলাদেশকে তুলে ধরার জন্য কাজ করবেন তিনি।

গত বছর বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’তে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় জনপ্রিয় উপস্থাপক নুসরাত ফারিয়ার। চলতি বছর ‘হিরো ৪২০’ ও ‘বাদশা’ ছবিতে অভিনয় করে আলোচিত হন তিনি। মুক্তির অপেক্ষায় আছে ফারিয়া অভিনীত ‘প্রেমী ও প্রেমী’ চলচ্চিত্রটি।

ভিডিওঃ “টাইটানিক” সিনেমা থেকে মুছে ফেলা হয়েছিল যে সিন! [দেখুন ভিডিওতে]

Add Comment

Click here to post a comment