আন্তর্জাতিক

ঘন্টায় ৭০কিমি বেগে চলন্ত গাড়িতে একি করছেন মাতল যুগল (ভিডিও)

বলিউডের বিখ্যাত এবং বিতর্কিত ছবি পিকে-র কথা মনে আছে? ভিনগ্রহ থেকে পৃথিবীতে এসে ডান্সিং কার বা দাঁড়িয়ে থাকা গাড়িকে নড়তে দেখে অবাক হয়েছিল। এবার প্রায় সেই ছবিই ধরা পড়ল ক্যামেরায়। গাড়ির মধ্যে সঙ্গমে লিপ্ত হয়ে রয়েছে এক যুগল।

তবে এই ছবিটি পিকে সিনেমার থেকেও অনেক মারাত্মক। কারণ, চলন্ত গাড়ির মধ্যেই সঙ্গমে লিপ্ত ছিল ওই যুগল। আরও চাঞ্চল্যকর বিষয় হচ্ছে, গাড়ির চালকের আসনে ছিল ওই যুগলের পুরুষসঙ্গী। শুধু তাই নয়, গাড়িটির গতিবেগ ছিল প্রতি ঘণ্টায় ৭০ কিলোমিটার।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ফুটবলের রাজপুত্র মারাদোনার দেশ আর্জেন্টিনায়। ওই দেশের জুজুই রাজ্যের ইয়ালা শহরে ঘটেছে এই ঘটনা। আর্জেন্টিনার নয় নম্বর জাতীয় সড়কে। এই জাতীয় সড়কটি দেশের বলিভিয়া সীমান্তের পাস দিয়ে গিয়েছে। একইসঙ্গে দেশের সাতটি রাজ্যের মধ্যে দিয়েও গিয়েছে এই রাস্তা।

যে গাড়িটিতে ওই যুগল সঙ্গমে লিপ্ত ছিল তার পাস দিয়ে যাওয়া একটি গাড়ির যাত্রীরা চলন্ত গাড়িতে সঙ্গমরত যুগলকে দেখে ভিডিও করতে শুরু করে। সেই ভিডিও-তেই দেখা গিয়েছে প্রতি ঘণ্টায় ৭০ কিমি গতিতে যাওয়া গাড়িতে সঙ্গমে লিপ্ত রয়েছে যুগল। চালক তথা পুরুষ সঙ্গীর গায়ের উপরে উঠে পড়েছে মহিলাটি। পুরুষ তথা চালকের ডান হাত ছিল স্টিয়ারিং-এ এবং অপরটি দিয়ে মহিলার চুলের উপরে আঙুল চালনা করছিলেন।

এই ঘটনার কথা প্রকাশ্যে আসতেই প্রশ্ন উঠেছে দুর্ঘটনাপ্রবণ আর্জেন্টিনার মানুষের সচেতনতা নিয়ে। সরকারি তথ্য অনুসারে নিত্যদিন ২২ জন মানুষ প্রাণ হারান পথ দুর্ঘটনার কারণে। আন্তর্জাতিক পরিবহণ ফোরামের প্রকাশিত রিপোর্ট অনুযায়ী প্রতি বছর আর্জেন্টিনায় পাঁচ হাজার মানুষের মৃত্যু হয়। এখানে ক্লিক করে ভিডিওটি দেখুন।