বিনোদন

গোপনে বিয়ে সারলেন মল্লিকা?

বয়স তো কম হল না। দ্রুত সময় চলে যাচ্ছে।

চলতি বছরই ৪০ এ পা দিয়েছেন মল্লিকা শেরওয়াত। মার্কিন সংস্কৃতিতে একটা কথা চালু রয়েছে, মেয়েদের ক্ষেত্রে অফিসিয়ালি বিয়ের বয়সসীমা হল ৪০ বছর। হলিউডের তারকাদের প্রিয় বান্ধবী মল্লিকা কি সেটা জানেন? আর সেই কথা মনে রেখেই কি চুপি চুপি বিয়েটা সেরে ফেলেছেন?

এ রকম একটা গুজব এখন ঘুরে বেড়াচ্ছে বলিউডের আকাশে বাতাসে। সম্প্রতি মুম্বাইয়ের একটি সংবাদপত্রের প্রতিবেদনে বলা হয়েছে, সেই কান চলচ্চিত্র উৎসবে অংশ নিতে ফ্রান্সে পাড়ি দেওয়ার পর আর ভারতে ফিরেননি। সেই প্রতিবেদনের বক্তব্য, সম্ভবত মল্লিকা বিয়ে করে ফেলেছেন তার ফরাসী বয়ফ্রেন্ড সিরিল অক্সেনফ্যানসকে।

প্রতিবেদক সেখানে লিখেছেন, কানাঘুষা শোনা যাচ্ছে মল্লিকা কান চলচ্চিত্র উৎসবের পরে বিয়েটা সেরেই ফেলেছেন এবং সুখে ঘরকন্না করতে শুরু করেছেন। এমনকী ফরাসি পার্টনারকে ইমপ্রেস করতে ফ্রেঞ্চ কুকিং ক্লাসেও নাকি ভর্তি হয়েছেন। এখন প্রশ্ন হল, এটা কি পুরোটাই গুজব নাকি সত্যি? এই উত্তরটা একমাত্র মল্লিকাই দিতে পারেন কিন্তু আপাতত তিনি ধরাছোঁয়ার বাইরে।

মল্লিকার বয়ফ্রেন্ড (বা স্বামী?) সিরিল অক্সেনফ্যানস প্যারিসের বাসিন্দা এবং একজন নামজাদা রিয়েল এস্টেট ব্যবসায়ী। প্যারিসেই কয়েকজন বন্ধুর মারফত মল্লিকার সঙ্গে আলাপ হয় সিরিলের। দেখামাত্র নাকি প্রেমে পড়ে যান সিরিল। তার পরেই নাকি ভ্যালেন্টাইনস ডে-তে মল্লিকাকে একটি দামি গাড়ি উপহার দেন তিনি।

প্রেমের গাড়ি গড়িয়ে চলে। ইনস্টাগ্রামে সিরিলের সঙ্গে একাধিক রোম্যান্টিক ছবি আপলোড করেন মল্লিকা। তার মধ্যে একটির ক্যাপশন ছিল এই রকম “প্রেমে পড়া খুবই সুন্দর একটা অনুভূতি যদি যাকে তুমি ভালবাস, সেও তোমাকে ভালবাসে। ’’

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.