বিনোদন

গানেই নিয়মিত সালমা

ঘরকে পর করেছেন তিনি কিন্তু গানকে নয়। কোনোভাবেই অত্যাচার মানতে না পেরে স্বামী শিবলীকে তালাক দিয়েছেন সালমা। আর তাই এখন আবারো গান মনোযোগী হয়ে উঠেছেন তিনি।

 

বর্তমানে সালমা রাজধানীর মোহাম্মদপুরে থাকছেন আলাদা বাসা নিয়ে। সংসার ভাঙার কষ্ট ভুলে নতুন গানে কণ্ঠ দিলেন তিনি। আর তিনি যে গানটিতে কণ্ঠ দিলেন সেটি যেন তার একেবারে মনের কথা! গান গাওয়া নিয়েই মূলত স্বামীর সঙ্গে বিরোধ চলছিল সালমার। আর তার গানের কথায়ও এবার উঠে এসেছে সেই বিষয়টিই।

 

‘গানের লাগি জন্ম আমার গানের ঘরে থাকি, গানের লাগি দুনিয়াদারি ছাড়তে আমি পারি, সোনা দানা প্রাসাদ বাড়ি চাই না কিছু তাই, আমায় ভুল বুঝিস না ভাই আমি গানের পাগলি তাই’- এমন কথার এ গানটি লিখেছেন আসিফ ইকবাল। আর গানটির সুর ও সংগীত করছেন অটোমুনাল মুন।

 

এ বিষয়ে সালমা বলেন, আসিফ ইকবাল ভাইকে অনেক ধন্যবাদ এমন একটি গান আমার জন্য করেছেন বলে। মনে হচ্ছে গান নয়, আমি আমার মনের কথা বলছি। আমার জীবনের অন্যতম একটি গান হয়েছে বলেই মনে হচ্ছে এটি। গানে গানে যেন আমার বাস্তব জীবনটাই উঠে এসেছে এখানে। আমার বিশ্বাস গানটি সবার ভালো লাগবে।

 

এদিকে সালমা বর্তমানে ব্যস্ত সময় পার করছেন একাধিক গানের কাজ নিয়ে। এর মধ্যে বেশ কয়েকটি অ্যালবাম ও সিঙ্গেলস করছেন তিনি। এগুলোর বেশিরভাগই প্রকাশ পাবে নতুন বছরে। অ্যালবামের বাইরেও স্টেজ শো নিয়েও ব্যস্ত সময় পার করছেন সালমা।

 

এ বিষয়ে তিনি বলেন, গানের জন্য আমাকে সব ছাড়তে হলো। তাই গানে মনোযোগ দিতে চাই। বেশ কিছু নতুন গানের কাজ করেছি। সিনেমায়ও গাইছি। আর স্টেজ শোও চলছে। সব মিলিয়ে নতুন বছরে গানে আরো বেশি মনোযোগী হবো।

ভিডিওঃ তিনি চিতা বাঘকে বালিশ বানিয়ে ঘুমান দেখুন (ভিডিও)

Add Comment

Click here to post a comment