জাতীয় বিভাগীয় সংবাদ

গাজীপুরে সাংবাদিক সোহেল রানার ওপর সন্ত্রাসী হামলা

গাজীপুর প্রতিনিধি: মাই টিভি’র শ্রীপুর প্রতিনিধি সাংবাদিক এস এম সোহেল রানার ওপর সন্ত্রাসী হামলার হয়েছে। রবিবার রাতে মাওনা চৌরাস্তা এলাকায় একদল সশস্ত্র সন্ত্রাসীর চালানো তান্ডব মোবাইলে ধারণ করার সময় সন্ত্রাসীরা তার ওপর হামলা চালায়। এক পর্যায়ে সোহেলকে মাটিতে ফেলে রেখে তার ব্যবহৃত মোবাইলটি নিয়ে মহড়া দিতে ঘটনাস্থল ত্যাগ করে।

সাংবাদিক এস এম সোহেল রানা

এ ঘটনায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ। সন্ত্রাসীদের কোনও দল নেই উল্লেখ করে সবুজ বলেন, সাংবাদিক সোহেলের ওপর নির্মমভাবে যারা হামলার ঘটনা ঘটিয়েছে, তাদের গ্রেফতার করতে তিনি ইতোমধ্যে শ্রীপুর থানা পুলিশকে অনুরোধ করেছেন। কোনভাবেই যেন সন্ত্রাসীরা পার পেয়ে না যান সেদিকে নজর রাখার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান।

সোমবার দুপুরে টেলিফোনে সাংসদ মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ আহত সাংবাদিক সোহেলের খোঁজখবর নিতে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন।

এদিকে ঘটনার রাতেই গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার আহত সাংবাদিক সোহেল রানাকে দেখতে গিয়েছিলেন।

এ সময় সাংবাদিক সোহেলের মায়ের আহাজারি দেখেছেন পুলিশ সুপার। এই সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার আশ্বাসও দেন তিনি। সন্ত্রাসীদের চিহ্নিত করে দ্রুত গ্রেফতারের নির্দেশ দিয়েছেন পুলিশ সুপার।

জুমবাংলানিউজ/একেএ