গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৬

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে বাস-লেগুনা সংঘর্ষে ছয়জন নিহত ও নয়জন আহত হয়েছেন। শনিবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের আউটপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন শেরপুরের নালিতাবাড়ি উপজেলার ভূরুঙ্গা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো. উকিল মিয়া (৪৫), সুনামগঞ্জের শাল্লা উপজেলার গোবিন্দ্রপুর গ্রামের তুলসি দাসের ছেলে প্রাণনাথ দাস (৩৮), তার চাচাতো ভাই ইন্দ্রজিৎ দাসের ছেলে বকুল চন্দ্র দাস (৩৫) ও জামালপুরের বকশিগঞ্জ উপজেলার নিলক্ষ্মা গ্রামের বাবুল মিয়ার স্ত্রী আমেনা বেগম (৪৫)।

আহতরা হলেন নূর মোহাম্মদ (৩৫), বাবুল (৩৫), হাবিবুল্লাহ (৩৮), রাজীব হোসেন (১৮), আশিকুল ইসলাম (৪২),  নাজমুল হক (৪০), আমিনুল ইসলাম (৪০), আসাদ (২৫) ও বিলকিস (১৬)।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় রাজীবসহ তিনজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহত সবাই বিভিন্ন কারখানার শ্রমিক-কর্মচারী বলে জানা গেছে।

নাওজোর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই ইমরান হোসেন বলেন, ‘সকাল ৭টার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা থেকে চান্দনা চৌরাস্তাগামী একটি লেগুনা যাত্রী নিয়ে আউটপাড়া এলাকার ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ ছয় জন নিহত ও নয় জন আহত হন।

গাজীপুরের কোনবাড়ি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হোসেন বলেন, ‘দুইজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।’

Add Comment

Click here to post a comment