আইন-আদালত জাতীয়

গাজীপুরের ৫ অতিরিক্ত পুলিশ সুপারের বদলি-পদায়ন

আন্তর্জাতিক ডেস্ক : অতিরিক্ত পুলিশ সুপার (গ্রেড-৬) পদে পদোন্নতিপ্রাপ্ত গাজীপুরের ৫ কর্মকর্তাকে বিভিন্ন স্থানে বদলি বা পদায়ন করা হয়েছে। সম্প্রতি বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার) স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ বদলি বা পদায়ন করা হয়।

বর্তমানে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারি পুলিশ কমিশনার (এসি) হিসেবে কর্মরত অপূর্ব সাহাকে (বিপি-৮৩১২১৪৭৬৭৬) ও রুহুল আমিন সরকার, এমফিল-কে (বিপি-৮৩১৩১৫৯৪৮২) পদোন্নতি দিয়ে ঢাকা সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার পদে পদায়ন করা হয়েছে।

জিএমপির সহকারি পুলিশ কমিশনার (এসি) মাহফুজা খাতুনকে (বিপি-৮৩১৩১৫৯৩৩৫) ঢাকা ১১ এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার পদে পদায়ন করা হয়েছে।

বর্তমানে গাজীপুর জেলা পুলিশে কর্মরত ‘সিকিউরিটি প্রিন্টিং করপােরেশনে’র সহকারি পুলিশ সুপার (এএসপি) ডা. নন্দিতা মালাকারকে (বিপি-৮২১২১৪৭৭৩৬) অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে গাজীপুর সদরের দায়িত্বে দেওয়া হয়েছে।

গাজীপুরের কালিয়াকৈর সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) শাহিদুল ইসলামকে (বিপি-৮৭১৩১৫৯৩৮৭) অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে ফরিদপুর সদরের দায়িত্বে পদায়ন করা হয়েছে।

গত ২০ ডিসেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক আদেশে সহকারী পুলিশ সুপার (এএসপি) পদের এ ২৪৬ কর্মকর্তাকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি দেওয়া হয়েছিল। এর মধ্যে গাজীপুরের এই ৫ কর্মকর্তারও পদোন্নতি দেওয়া হয়েছিল।

জুমবাংলানিউজ/এইচএমজেড