slider জাতীয়

গণভবনে নবনির্বাচিত মেয়র আইভী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গণভবনে পৌঁছেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টায় তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গণভবনে আসেন।

এর আগে প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকন সাংবাদিকদের জানান, নারায়ণগঞ্জের নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী আজ সন্ধ্যা ৬টার দিকে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে আসবেন।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে পরাজিত করেন আইভী।

নির্বাচনে নৌকা প্রতীকে আইভী পেয়েছেন এক লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। আর সাখাওয়াত হোসেন খান ধানের শীষে পেয়েছেন ৯৬ হাজার ৪৪ ভোট।

এর আগে ২০১১ সালের ৩০ অক্টোবর অনুষ্ঠিত নারায়ণগঞ্জের প্রথম সিটি নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়েছিলেন আইভী। তিনি দ্বিতীয়বারের মতো নাসিকের মেয়র নির্বাচিত হলেন।

বৃহস্পতিবার কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। বিকেল ৪টা থেকে ভোট গণনা শুরু হয়।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মোট ভোটার ৪ লাখ ৭৪ হাজার ৯৩১ জন। এর মধ্যে ২ লাখ ৯৬ হাজার ৩৬ জন ভোটার ভোট দেন। নির্বাচনে মোট ভোটকেন্দ্র ছিল ১৭৪টি। মোট ভোটারের মধ্যে ৬২ দশমিক ৩৩ শতাংশ ভোটার ভোট দেন।

বিজয় নিশ্চিত হওয়ার পর বৃহস্পতিবার রাতে আইভী বলেন, ‘আমি আগেই বলেছিলাম বিজয়ের মাস ডিসেম্বরে আরেকটি বিজয় হবে। সত্যি তাই হয়েছে। এ বিজয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মুক্তিযুদ্ধের শহীদদের নামে উৎসর্গ করলাম।’

প্রধানমন্ত্রী ও নারায়ণগঞ্জের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আইভী বলেন, প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের জনগণের প্রতি যে আস্থা ও বিশ্বাসের সঙ্গে নৌকা প্রতীক দিয়েছিলেন, নারায়ণগঞ্জের মানুষ সেই আস্থা ও বিশ্বাস রেখেছেন।

Add Comment

Click here to post a comment