বিনোদন রাজনীতি

খালেদাকে নিয়ে সঙ্গীত শিল্পী বেবি নাজনীন যা বললেন

বিএনপি’র সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক প্রখ্যাত সঙ্গীত শিল্পী বেবি নাজনীন বলেছেন, আমার জন্মভূমি সৈয়দপুরে সকলকে সাথে নিয়ে এক্যবদ্ধ হয়ে কাজ করতে চাই। দল যাকে মনোনয়ন দেবে তার পক্ষে কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেছেন অতীতের ভূল ভ্রান্তি সংশোধন করে এবং সকল দলীয় কোন্দল মিটিয়ে প্রমাণ করতে হবে সৈয়দপুর বিএনপি’র ঘাঁটি।

বিএনপির কর্মীসভায় অংশ নিতে শনিবার দুপুরে ঢাকা থেকে নীলফামারীতে যাওয়ার পথে সৈয়দপুর জেলা বিএনপি কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। প্রখ্যাত সঙ্গীত শিল্পী বেবি নাজনীন বলেন, ২০১৮ হচ্ছে নির্বাচনের বছর। এবারের নির্বাচন হবে চ্যালেঞ্জের নির্বাচন। একদিকে জনগন অন্যদিকে ক্ষমতাসীনরা। তাই জনগনের আশা আকাংখা পূরণে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সকলকে সাথে নিয়ে কাজ করতে হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, বড় দলে ছোটখাট সমস্যা থাকতেই পারে। আর এসব সমস্যা সমাধান করে সৈয়দপুর বিএনপিকে ঐক্যবদ্ধ করতে তিনি কাজ করে যাবেন। তিনি বলেন, আমরা বড়দের সম্মান আর ছোটদের স্নেহ করি বলেই বিএনপির জনপ্রিয় দল। বেবি নাজনীন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে আমাদের বিজয় অবশ্যই হবে। আগামীতে আন্দোলন ও নির্বাচনের প্রস্তুতি নেয়ার জন্য দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

মতবিনিময়কালে এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য বলেন, বিএনপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড. ওবায়দুর রহমান, একেএম এহসানুল হক, প্রভাষক শওকত হায়াৎ শাহ, শামসুল আলম প্রমুখ। এ সময় বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দলসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।