ক্যাম্পাস বিভাগীয় সংবাদ

ক্যান্সারে আক্রান্ত বাবাকে বাঁচাতে চায় হৃদয়

সাজ্জাদ বাসার : স্টোমাক ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার ইসলামী ব্যাংক হাসপাতালের বেডে শুয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ১১ তম আবর্তনের শিক্ষার্থী রফিকুল ইসলাম হৃদয়ের বাবা।

পরিবার, আত্মীয়স্বজন সবাই চেষ্টা করছে ক্যান্সারে আক্রান্ত হৃদয়ের বাবা আবুল কাশেম পাটোয়ারীকে বাঁচাতে। হৃদয়ও নেই থেমে। ব্যয়বহুল এই চিকিৎসার জন্য মানুষের কাছে দোয়া ও সাহায্যের হাত বাড়ানোর জন্য ঘুরছে বিভিন্ন প্রান্তরে।

স্টোমাক ক্যান্সারে আক্রান্ত হৃদয়ের বাবার বয়স ৫৪ বছর। তিনি গাজীপুর জেলার সদরের বাসিন্দা। ইতোমধ্যে তার চিকিৎসার জন্য অনেক টাকা খরচ করা হয়েছে, কিন্তু পরিবার এখন বাকি চিকিৎসার জন্য টাকা ব্যয় করতে সক্ষম নয়। এ নিয়ে হৃদয়সহ পরিবারের সবাই পড়ে যায় ব্যাপক দুশ্চিন্তায়। কিন্তু, আশা দেখায় হৃদয়ের এলাকাবাসী, সহপাঠী, বন্ধু-বান্ধবেরা। সকলের সহযোগিতায় হৃদয়ের বাবার চিকিৎসা চলমান রাখা সম্ভব।

আবুল কাশেম পাটোয়ারীর ছেলে রফিকুল ইসলাম হৃদয় বলেন, গত এক বছরে বাবার চিকিৎসার জন্য যতোটুকু খরচ করা যায়, আমরা করেছি। এখন আরো ১০ লাখ টাকার প্রয়োজন। আগে ৬টা ক্যামো থেরাপি দেয়া হয়েছে। এখন নতুন করে  আরো ১২ টা ক্যামো থেরাপি দিতে হবে যেখানে ৬ টা ক্যামো থেরাপির পর ভারতে নিয়ে যেতে হবে। আমার বাবাকে বাঁচাতে সকলের দোয়া ও আন্তরিক সহযোগিতা চাই। সকলের দোয়া ও সহযোগিতাই পারে আমার বাবাকে বাঁচাতে।

হৃদয়ের বন্ধু প্রণব চক্রবর্তী বলেন, আমরা বিভিন্ন বিশ্ববিদ্যালয়, শিক্ষা-প্রতিষ্ঠান, মসজিদ ও বাজারসহ নানা জায়গা থেকে অর্থ সংগ্রহ করছি। সকলে আন্তরিকভাবে আর্থিক সহযোগিতা করছেন। সকলের আন্তরিক সহযোগিতায় হৃদয়ের বাবা ফিরে আসতে পারে। সকলের সহযোগিতা কামনা করছি।

সাহায্য পাঠানোর ঠিকানা: বিকাশ (পার্সোনাল) ০১৬৮৯২৪২৯১৩ (হৃদয়)

বিকাশ (পার্সোনাল), ০১৮১৮৭৮৫৭৫৪ (হৃদয়ের বন্ধু আরিফ)

রকেট (পার্সোনাল), ০১৮২৯৩২৫৩৮৮৬ (হৃদয়ের বন্ধু এরশাদ)