বিনোদন

কোমর দোলাতে সানির আয় ৪ কোটি রুপি

প্রকাশের আগে থেকেই আলোচনায় রইস সিনেমায় সানি লিওনের ‘লায়লা ও লায়লা’ শিরোনামের গানটি। এ গানে পারফর্ম করার জন্য সানিকে ধন্যবাদও জানিয়েছেন শাহরুখ। এবার এ গানে লাইভ পারফর্ম করার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিকের প্রস্তাব দেওয়া হয়েছে এ অভিনেত্রীকে।

আসছে বড়দিনের উৎসব। তারপরই নতুন বছর। আর এ উৎসবগুলোতে প্রধান আকর্ষণ থাকে আইটেম গানের সঙ্গে পারফর্ম্যান্স। তাই মুম্বাইয়ের একটি হোটেলে ‘লায়লা ও লায়লা’ গানের সঙ্গে লাইভ পারফর্ম করার জন্য ৩.৫-৪ কোটি রুপির প্রস্তাব দিয়েছে সানিকে। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

সম্প্রতি প্রকাশিত হয়েছে শাহরুখ খান অভিনীত রইস সিনেমার ট্রেইলার। সেখানে দেখা গেছে ‘লায়লা ও লায়লা’ গানে সানির এক ঝলক। ঝলমলে লেহেঙ্গা পরা সানিকে যখন ট্রেইলারে দেখানো হয় ব্যাকগ্রাউন্ডে তখন বাজছিল ‘লায়লা ও লায়লা’ গানের মিউজিক। শাহরুখের সঙ্গে সানির আইটেম গান হওয়ায় প্রথম থেকেই আলোচনায় ছিল এটি। এরপর ট্রেইলারে সানির ঝলকে গানটি নিয়ে দর্শকের মধ্যে কৌতূহল আরো বেড়েছে। অধির আগ্রহে সবাই অপেক্ষা করছেন গানটির জন্য। আর ভক্তদের সেই প্রত্যাশা পূরণ করতে চাইছেন মুম্বাইয়ের এই হোটলে কর্তৃপক্ষ।

রাহুল দোলাকিয়া পরিচালিত রইস সিনেমায় অভিনয় করেছেন শাহরুখ খান, মাহিরা খান, নওয়াজউদ্দিন সিদ্দীকিসহ অনেকে। সিনেমাটি প্রযোজনা করছেন রিতেশ সিদ্ধানি, ফারহান আখতার এবং গৌড়ি খান। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি। একইদিনে মুক্তি পাবে হৃতিক রোশান অভিনীত সিনেমা কাবিল।

ভিডিও নিউজ : ইউটিউবে মুক্তি পেল ”মিম”কে নিয়ে গান (ভিডিও)

Add Comment

Click here to post a comment



সর্বশেষ খবর