অন্যরকম খবর আন্তর্জাতিক

কোন বরযাত্রী নয়, যে বিয়েতে আমন্ত্রিত শুধুমাত্র গৃহহীনরা!

ছোটবেলা থেকেই বিয়ে যেন ছিল স্বপ্নের সমান।  তাই ধীরে ধীরে টাকাও জমিয়েছিলেন সারহা কামিন্স। বিয়ের প্রস্তুতির জন্য খুবই খুশি ছিলেন। তবে কোথায় যেন বাঁধা পরেছিল বিবেক৷ সারহা তাঁর বিয়ের বিষয়টিকে নিয়ে খুশি থাকলেও মনে মনে নিরাশ্রয়দের জন্য ছিল ভালোবাসা। তাই সে তার দু’বছর ধরে জমানো টাকা বিয়ের বদলে বিলাশবহুল এক অনুষ্ঠানে খরচ করলেন। তবে সেই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিল শুধু গৃহহীন মানুষ।

২৫ বছর এর সারহা প্রায় ৩০ হাজার ডলার খরচ করলেন তার রিসিপশনে।  একটি বেসরকারি ফার্মাসিতে কর্মরত থেকে দিনরাত কাজ করে টাকা জমিয়েছিলেন শুধু তার বিয়ের অনুষ্ঠানের জন্য৷ কিন্তু পরে তিনি এই বিবাহ প্রস্তুতি থেকে বিরতি নেন৷ কারণ সারহা মনে করেছিলেন, তার এই বিপুল অর্থ ব্যয় করার পিছনে কোনো কারণ থাকা উচিত। তার মতে খরচ করা অর্থ সে আর ফেরত পাবে না তাই সিদ্ধান্ত বদলে ফেলে সারহা।

এক সুন্দর অনুষ্ঠানের মধ্যে দিয়ে টাকাটা খরচ করার সিদ্ধান্ত নেন তিনি। যেখানে গৃহহীন মানুষের আমন্ত্রণের দ্বারা সম্পর্ণ হয় অনুষ্ঠানটা৷ সাজসজ্জার মধ্যেই সারহা তার রিসেপশনটি সম্পন্ন করে৷ ছোটবেলা থেকেই বিবাহ প্রস্তুতিরর বিষয়টি ছিল তার কাছে স্বপ্নের মতো৷ তাই বিগত দু’বছর ধরে সে তার আয়ের সমস্ত অর্থই জমিয়েছে এই বিলাশ বহুল বিবাহের জন্য৷ কারমেলের রিটস চালর্সে প্রায় ১৭০ জন শরনার্থীদের নিয়ে সম্পন্ন হয় তার আয়োজিত অনুষ্ঠানটি৷



আজকের জনপ্রিয় খবরঃ

গুরুত্বপূর্ণ অ্যাপ:

  1. বুখারী শরীফ Android App: Download করে প্রতিদিন ২টি হাদিস পড়ুন।
  2. পুলিশ ও RAB এর ফোন নম্বর অ্যাপটি ডাউনলোড করে আপনার ফোনে সংগ্রহ করে রাখুন।
  3. প্রতিদিন আজকের দিনের ইতিহাস পড়ুন Android App থেকে। Download করুন