খেলাধুলা বিনোদন

কেন বলিউড নায়িকাকে অপহরণ করতে চেয়েছিলেন শোয়েব আখতার?

জুমবাংলা ডেস্কঃ বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও ক্রিকেটারদের মধ্যে অনেক অনেক বছর ধরেই সম্পর্ক চলে আসছে। বলিউড আর ক্রিকেট একই সুতোয় গাঁথা। এটা নতুন কোনও ব্যাপার নয়। সময় যত এগোচ্ছে, ততই এই পরম্পরা এগিয়ে চলেছে।

তবে শুধুই কি ভারতীয় ক্রিকেটাররাই আছেন এই লিস্টে? না পাকিস্তানি ক্রিকেটাররাও পড়েছেন বলিউড নায়িকাদের প্রেমে। শোয়েব আখতার। তাকে চিনে না এমন কাউকে খুঁজে পাওয়া যাবে না। বিশ্ব ক্রিকেটের দ্রুত গতির ডেলিভারি করে তাক লাগিয়ে দেয়া পাকিস্তানি স্পিডস্টার। আর তিনি কিনা অল্পের জন্য রক্ষা পেলেন অপহরণ তকমা পাওয়া থেকে! এমনকি অপহরণ করার কথাও চিন্তা করেছেন কেউ কেউ!

২০০৪ সালে ভারত-পাকিস্তান সিরিজ চলাকালে প্রথম পরিচয় হয় বলিউডের নামী অভিনেত্রী সোনালী বেন্দ্রে ও পাকিস্তানের সাবেক এই তারকা শোয়েব আখতারের। পরিচয় থেকে প্রণয়। সব ঠিকঠাক মতো চললে পাকিস্তানের পুত্রবধু হয়ে যেতেন। শোয়েব-সোনালির প্রেমের খবর যখন চারদিকে তখনই ভেঙে যায় সম্পর্ক।

সোনালী বেন্দ্রে ও তার স্বামী গোল্ডি বেহেল। ছবি: সংগৃহীত

অনেকদিন সোনালিকে ভুলতে পারেননি ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ খ্যাত শোয়েব। নিজের জীবনী নিয়ে কথা বলতে উপস্থিত হয়েছিলেন পাকিস্তানের এক রেডিও অনুষ্ঠানে।  সেখানেই শোয়েব জানান সোনালির সাথে প্রেমের কথা। এও জানান, সে সময় তিনি সোনালিকে অপহরণের কথাও চিন্তা করেছিলেন।

শোয়েব বলেন, ‘ভেবেছিলাম ওকে (সোনালী বেন্দ্রে) না পেলে আমার কিছুই থাকবে না। ওকে অপহরণের কথাও চিন্তা করেছিলাম।’

দুজনের সম্পর্কটা বেশিদিন টেকেনি। আলোচনাও এক সময় থেমে যায়। তবে অবাক করা ব্যাপার হল  ২০০২ সালেই ব্যবসায়ী গোল্ডি বেহেলকে বিয়ে করেন সোনালি। বিবাহিত সোনালির প্রেমেই হাবুডুবু খেয়েছেন শোয়েব। তবে সময়ের সাথে সবই অতীত। শোয়েবও ২০১৪ সালে বিয়ে করেন রুবাব খানকে।

জুমবাংলানিউজ/এসএস