খেলা-ধুলা

কেকেআর অনেককে ছেড়ে দিলেও ছাড়েনি যে ক্রিকেটারকে

আইপিএলের নতুন মরসুমে কলকাতা নাইটরাইডার্সের কোচ হিসেবে দেখা যাবে না ওয়াসিম আক্রমকে। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ককে পাওয়া না-গেলেও এই অলরাউন্ডারকে কিন্তু নতুন মরসুমে কেকেআর পাবেই। আইপিএলের দশম সংস্করণ শুরুর আগে একের পর এক তারকা ক্রিকেটারকে ছেড়ে দিচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো শাহরুখ খানের দলও ছেড়ে দিয়েছে একাধিক ক্রিকেটারকে।

অনেককে ছেড়ে দিলেও বাংলাদেশের অলরাউন্ডার শাকিব আল হাসানকে কিন্তু রেখে দিল কেকেআর। বাংলাদেশের এই অলরাউন্ডারের উপরে আস্থা রাখছে কেকেআর। শাকিবের উপরে কলকাতা আস্থা রাখছে। তেমনই সানরাইজার্স হায়দরাবাদ ভরসা করছে মোস্তাফিজুর রহমানের উপরে।

প্রথম বার আইপিএলে খেলতেএসে চমক দিয়েছিলেন মোস্তাফিজুর। তাঁর কাটার খেলতে পারেননি ব্যাটসম্যানরা। কেকেআর-এর হয়ে ২০১১ থেকে খেলে চলেছেন। শাকিব খুব গুরুত্বপূর্ণ ক্রিকেটার কেকেআর-এর জন্য। শাকিব ও মনোজ তিওয়ারির ব্যাটের উপরে ভরসা করে কলকাতা চ্যাম্পিয়ন হয়েছিল। শাকিব ছাড়া কলকাতার এই দলে নেই কোনও বাঙালি ক্রিকেটার। এটাই তো সমস্যা শাহরুখ খানের দলে।

ক্রিকেটার ছাড়ার জন্য আইপিএল কর্তৃপক্ষ সময় দিয়েছিল ১৫ ডিসেম্বর পর্যন্ত। এই সময়ের মধ্যে বিভিন্ন দল ৪০ জন ক্রিকেটারকে ছেড়ে দিয়েছে। বহু ক্রিকেটারকে ছেড়ে দেওয়া হলেও, ছাড়া হয়নি শাকিবকে। কলকাতার হয়ে ৪২টি ম্যাচ খেলা হয়ে গিয়েছে শাকিবের। তাঁর গড় ২১.৬০। করেছেন ৪৯৭ রান। তিনি নিয়েছেন সাকুল্যে ৪৩টি উইকেট। আর মোস্তাফিজুর প্রথমবারই চমকে দিয়েছেন সবাইকে।

ভিডিও: অনুষ্ঠানে এসে অন্তর্বাস বিড়ম্বনায় পরিনীতি [ভিডিও]

 

Add Comment

Click here to post a comment