বিনোদন

কুমারী কন্যার দাম ১৬ কোটি টাকা!

অষ্টাদশী কন্যা আলেক্সজান্দ্রা খেফরেন জাতিতে রোমানিয়ান। বাস করেন জার্মানিতে। লাস্যময়ী এ নারী নিজের কুমারীত্ব বিক্রির ঘোষণা দিয়েছেন। দাম হেঁকেছেন বাংলাদেশি টাকায় ষোলো কোটি টাকা! তিনি কুমারীত্ব বিক্রির বিজ্ঞাপন দিয়েছেন একটি ওয়েবসাইটে। সেখানে তিনি স্বইচ্ছায় এমন ঘোষণা দিয়েছেন বলে নিশ্চিত করেছেন।

যদিও এর আগে এ ধরনের খবর বিভিন্ন সময় গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। কিন্তু সেক্ষেত্রে সেই সব মেয়েরা ছিল ভাগ্য বিড়ম্বিত। তারা পরিবার বাঁচাতে, কেউ কেউ মা-বাবার জটিল রোগের চিকিৎসা খরচ জোগাতে এমন ঘোষণা বাধ্য হয়ে দিয়েছেন। কিন্তু আলেক্সজান্দ্রার বিষয়টি তেমন নয়। জানা গেছে, ‘সিন্ডেরেলা’ নামক ওই ওয়েবসাইটটি চালান জ্যান। তার ওয়েবে শুধু আলেক্সজান্দ্রা নয়, আরও চার কুমারী নারীর বিজ্ঞাপন রয়েছে। জ্যান বলেছেন, `আলেক্সজান্দ্রাকে জোর করা হয়নি। ও স্বেচ্ছায় কুমারীত্ব বিক্রি করতে আমার দ্বারস্থ হয়। আমি কমিশনের বিনিময়ে সাহায্য করছি মাত্র। আমাদের ওয়েবে কুমারীত্ব সুবিধা পেতে চাইলে আগাম ৪০ শতাংশ টাকা জমা দিতে হয়, বাকিটা পরে দিলেই হয়।’

আলেক্সজান্দ্রা জানিয়েছেন, সে পকেটমানি ও পড়াশোনার খরচ জোগাতে এই ঘোষণা দিয়েছে। তার বাবা পুলিশ, মা ফার্মাসিস্ট। তার প্রতি বেজায় রুষ্ট তার অভিভাবক। হয়তো এ জন্য তাকে বাড়িও ছাড়তে হতে পারে। তবে সে বাবা মার কথা তেমন গুরুত্বপূর্ণ মনে করছে না। নির্দিষ্ট টাকা পেলেই সে যে কোনো পুরুষের সঙ্গে শয্যায় যাবে।

আলেক্সজান্দ্রা আরও জানিয়েছেন, একজন ধনী ব্যবসায়ী তার সঙ্গে যোগাযোগ করেছেন। হয়তো আরও অনেকেই তাকে পছন্দ করবেন। তিনি আগামী বছরের ফেব্রুয়ারি মাস পর্যন্ত অপেক্ষা করবেন। বিজ্ঞাপন দেখে যে ব্যক্তি সবচেয়ে বেশি টাকা দেবেন, তার শয্যাতেই যাবেন আলেক্সজান্দ্রা খেফরেন।

জার্মানিতে দেহ ব্যবসা আইনত বৈধ। যে কেউ অর্থের বিনিময়ে যৌনকর্মে লিপ্ত হতে পারেন।

ভিডিওঃ মাত্র ৫ মিনিটে দেখে নিন পুরো সুলতান সুলেমানের ইতিহাস

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.