ক্যাম্পাস জাতীয়

কুবির নজরুল হলে ছাত্রলীগের কমিটি গঠন

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) কাজী নজরুল ইসলাম হল শাখা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। ৮২ সদস্যের এই কমিটিতে সভাপতি মনোনীত করা হয়েছে বাংলা ৯ম ব্যাচের শিক্ষার্থী ইমরান হোসাইনকে, সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী আশিক আব্দুল্লাহ।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে শুক্রবার (২৮ জুন) এই কমিটির ঘোষিত হয়।

কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন, সহ সভাপতি নাজমুল হাসান পলাশ, ফখরুদ্দিন পারভেজ, অমিত ভৌমিক, আল আমিন প্রমুখ; যুগ্ম সাধারণ সম্পাদক সিফাত ফয়েজ, সাদ ইবনে সাইদ, রেজাউল মোস্তফা রিয়াদ, আহসানুল হক শিপন প্রমুখ; সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান হৃদয়, শুভ্রত সরকার প্রমুখ; অর্থ সম্পাদক কিবরিয়া তারিফ; প্রচার সম্পাদক কৃতি অনিমেষ; দপ্তর সম্পাদক বায়েজিদ বোস্তামি; গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক তারেকুল ইসলাম; সাংস্কৃতিক সম্পাদক আকবর হোসেন; ধর্ম সম্পাদক সাহেদুজ্জামান; গণযোগাযোগ সম্পাদক মেহেদী হাসান প্রমুখ।

বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম হলে প্রথমবারের মতো এই কমিটি পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। ঘোষিত কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে।