ক্যাম্পাস চট্টগ্রাম জাতীয় বিভাগীয় সংবাদ শিক্ষা

কুবিতে ভর্তিচ্ছুদের সেবা দিতে প্রস্তুত জাগ্রত চৌরঙ্গী

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ভর্তিচ্ছু ২০১৮-১৯ শিক্ষাবর্ষের গাজীপুর জেলার শিক্ষার্থীদের সহযোগিতা  করতে প্রস্তুতি নিয়েছে জাগ্রত চৌরঙ্গী স্টুডেন্টস অ্যাসোসিয়েশন গাজীপুর,কুমিল্লা বিশ্ববিদ্যালয়। এ লক্ষ্যে সংগঠনের পক্ষ হতে নবীন ভর্তিচ্ছুদের যেকোনও সহযোগিতা করার পূর্ণ প্রস্তুতি নিয়েছে সংগঠনটি।

কুবিতে ভর্তিচ্ছুদের সেবা দিতে প্রস্তুত জাগ্রত চৌরঙ্গী

এ বিষয়ে সংগঠনটির সভাপতি আকরাম হোসেন বলেন, গাজীপুর থেকে আগত কোনও শিক্ষার্থীই যেন অসুবিধায় না পড়ে সেজন্য আমরা নানা উদ্যোগ হাতে নিয়েছি। আশা করি কাউকেই কোনও ধরনের সমস্যায় পড়তে হবে না।

সংগঠনের সাধারণ সম্পাদক ফরহাদুর রহমান বলেন, গাজীপুর থেকে সুদূর কুমিল্লা এসে শিক্ষার্থীরা অনেক বিভ্রান্তির মধ্যে পড়ে, এমনকি ঠিকমত পরীক্ষার হলও খুঁজে পায় না,  তাই প্রতি বছর ভর্তি পরীক্ষার সময়  আমরা আগত শিক্ষার্থীদের থাকার ব্যবস্থা, হলে পৌছিয়ে দেয়া সহ নানা ধরনের সহযোগিতা করে থাকি। বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত গাজীপুর জেলার শিক্ষার্থীদের সংগঠনটি প্রতিবছরই এমন উদ্যোগ নিয়ে থাকে। এবছরও তার ব্যতিক্রম নয়।

গাজীপুরের শিক্ষার্থীদের প্রয়োজনে নিম্নোক্ত নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে, ০১৯৪৩২১৭৬৭২(আকরাম) ০১৭৫৭৬১৭৭১০(ফরহাদ) ০১৭৭৭০০১৮৬০(সাজ্জাদ) ও ০১৭২৫৭৯০৪০২ (ইমরান)।

জুমবাংলানিউজ/একেএ