গাজীপুর ঢাকা বিভাগীয় সংবাদ

কালীগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ২০

  নিজস্ব, প্রতিবেদক, গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় পিকআপ ভ্যানের চালকসহ ৪ জন নিহত হয়েছে। রোববার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা বাইপাস সড়কে শ্রমিকবাহী একটি পিকআপ ভ্যান গাছের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানাধীন উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. গোলাম মাওলা।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- নেত্রকোনার কলমাকান্দা উপজেলার বাকসাত্রা গ্রামের ইসলাম উদ্দিনের ছেলে রেনু মিয়া (২৭), মুসলিম মিয়ার ছেলে ফরিদ মিয়া (৩০), মনর আলীর ছেলে ফরিদ হোসেন (২৮)। এরা সবাই দিন মজুরের কাজ করতেন। নিহত পিকআপ ভ্যান চালকের পরিচয় পাওয়া যায়নি।

এ ঘটনায় আহত হয়েছেন আরো ২০ জন। এদের মধ্যে ৮ জনকে গুরুতর অবস্থায় ঢাকা জাতীয় অর্থোপেটিক ও পূর্নবাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) প্রেরণ করা হয়েছে। এরা হলেন- মনতাজ আলীর ছেলে মো. আলম (১৯), আলী হোসেনের ছেলে আনোয়ার হোসেন (২০), মোসলেম মিয়ার ছেলে কামাল হোসেন (২৫), সুরুজ আলীর ছেলে মান্নান মিয়া (১৮), নুরু হোসেনের ছেলে মোজাম্মেল হক (২২), মজিদ মিয়ার ছেলে রশিদ মিয়া (৪০) এবং শান্ত মিয়া (৫০), আলী হোসেন (২৫) উভয় পিতা অজ্ঞাত।

এ ঘটনায় আহত অন্যরা হলেন- হাকিম মিয়ার ছেলে শামসুল মিয়া (৬০), মহর আলীর ছেলে লিটন মিয়া, বাচ্চু মিয়ার ছেলে নুরু মিয়া (২০), ধনা শেখের ছেলে হাদিস শেখ (১৮), ওসমান হোসেনের ছেলে লিটন মিয়া, পান্নু শেখের ছেলে মজনু শেখ (৪০) এবং হৃদয় (১৯), মাসুদ মিয়া (৩৫) উভয় পিতা অজ্ঞাত। বাকীদের পরিচয় জানা যায়নি। আহত এবং নিহতদের গ্রামের বাড়ী একই এলাকায়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. তারিক হাসান বলেন, আহতদের মধ্যে ৮ জনের অবস্থা গুরুতর। তাই তাদের ঢাকা জাতীয় অর্থোপেটিক ও পূর্নবাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) প্রেরণ করা হয়েছে।
উলুখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. গোলাম মাওলা আহত মাসুদ মিয়ার বরাত দিয়ে জানান, রোববার ভোরে মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী এলাকা থেকে একটি পিকআপ ভ্যানে করে ২৩ জন শ্রমিক নিয়ে নেত্রকোনার কলমাকান্দায় যাচ্ছিল। এ সময় তারা সবাই ঘুমাচ্ছিলেন। সকাল সাড়ে ৭টার দিকে কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের উলুখোলা বাইপাস সড়কে দূরন্ত গতির পিকআপ ভ্যানটি একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে পিকআপের পিছনের অংশ ভেঙ্গে রাস্তার পাশের খাদে পড়ে যায়। ঘটনাস্থলে পিকআপের চালকসহ ৩ জন নিহত হয় এবং কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর আরো একজনের মৃত্যু হয়। তিনি আরো জানান, চালক ও হেলাপারসহ পিআকপে ২৫ জন লোক ছিল। ঘটনার পর পিকআপ ভ্যানের হেলপার পালিয়ে গেছে।

Add Comment

Click here to post a comment