বিনোদন

কারিশমা-সাইফকে নিয়ে নতুন রহস্য!

কারিনা শিরোনামে থাকতে থাকতেই খবরে চলে এসেছেন তাঁর দিদি কারিশমা কাপুরও। তৈমুরের মাসির একটা ছবি নিয়ে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ঝড় উঠেছে।
কিন্তু কেন?

কারিনা কাপুরের ঘরে এসেছে নতুন অতিথি তৈমুর। জন্ম নেয়ার পর থেকেই ছেলে তৈমুরকে নিয়ে বিতর্ক। পুত্র সন্তানের নাম কেন এমন রাখা হল, তা নিয়ে প্রশ্নের ঝড়। চলছে কারিনার সন্তানকে নিয়ে নানা জল্পনা।

কারিনার থেকেও জনপ্রিয়তায় বোধ হয় এখন এগিয়ে আছেন সদ্যোজাত তৈমুর। কারিনা শিরোনামে থাকতে থাকতেই খবরে চলে এসেছেন তাঁর দিদি কারিশমা কাপুরও। তৈমুরের মাসির একটা ছবি নিয়ে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ঝড় উঠেছে। কারিশ্মার ভক্তকূল দুই আর দুইয়ে চার করতে শুরু করে দিয়েছেন।

হঠাৎ কী এমন ছবি পোস্ট করলেন কারিশমা? সাইফ ও কারিনার ঘরে নতুন অতিথি আসার খবর জানিয়েছিলেন তাঁরাই। তার পরেই, তৈমুরের স্টাইলিশ মাসি সাইফের কাঁধে হাত দিয়ে একটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। শুভ খবরটা জানানোর জন্যই সাইফের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন কারিশ্মা। আর এই ছবিই ঝড় তোলে সোশ্যাল সাইটে। ছবিটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভক্তরা মন্তব্য করতে শুরু করেন। তাঁদের মধ্যে ডিপসকে ও অনিতা ডাবের কথোপকথন পড়ে তো সবার চোখ কপালে ওঠার জোগাড়! দু’জনের কথাতেই বেরিয়ে পড়েছে আসল সত্যিটা। ডিপসের ইনস্টাগ্রাম প্রোফাইলে লেখা তিনি টেলিভিশন প্রোডিউসার। কিন্তু অনিতা ডাবের প্রোফাইলে কিছুই লেখা নেই। তিনি নিজের পরিচয় দিতে চাননি। কারিশমার পোস্ট করা ছবিটিকে উদ্দেশ্য করে ডিপস লিখেছেন, কারিশ্মার বাঁ হাতটা দেখ। ও কি বিবাহিত?

ছবিতে দেখা যাচ্ছে, কারিশমার বাঁ হাতের অনামিকায় আংটি ঝুলছে। আর এই আংটিই তৈরি করেছে যাবতীয় প্রশ্ন। ডিপস ও অনিতা মনে করছেন, বিয়ে হয়ে গেছে কারিশমার। কিন্তু বিয়েটা কার সঙ্গে হল? গোটা দেশ জানে সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে কারিশমার সম্পর্ক রয়েছে। তাহলে কি দু’জনের বিয়ে হয়ে গেছে? কারিশমার ‘রিং ফিংগারে’ আংটির অর্থ তো সেটাই— কারিশমা ও সন্দীপের বিয়ে হয়ে গেছে। কিন্তু দু’জনের যে বিয়ে হয়েছে, এমন কোনও খবর কিন্তু এখনও দেখা যায়নি সংবাদমাধ্যমে। দু’জনকে নিয়ে চলছে কতই না জল্পনা। টিনসেল টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে, সঞ্জয় কাপুরের সঙ্গে ডিভোর্সের পরে কারিশমা কাপুর সন্দীপ তোশনিওয়ালের প্রেমে মজেছেন। শোনা যাচ্ছে, এই জুটি নাকি এবার একই ছাদের নীচে রাত কাটাবেন! সম্প্রতি সন্দীপ বান্দ্রায় একটি নতুন ফ্ল্যাট কেনেন। আর এই ফ্ল্যাট কেনাই জন্ম দেয় যাবতীয় গসিপের। আবার এও শোনা যাচ্ছে, বড়দিনের ছুটিতে কারিশ্মা ও সন্দীপ ছুটিতে সিঙ্গাপুরে যাচ্ছেন। নতুন বছরে আবার দেশে ফিরবেন তাঁরা। কোনটা যে সত্যি, তা অবশ্য বলা সম্ভব নয়। তবে যা রটে, তার কিছু তো সত্যি বটে!

ভিডিও: দুনিয়ার সবচেয়ে বড় ট্রেন!!! বিস্ময়ে শুধু তাকিয়ে থাকবেন (ভিডিও)

Add Comment

Click here to post a comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.