খেলা-ধুলা

কাতারে কাল আফ্রিদির সঙ্গে ‘বিশ্ব একাদশে’ মাঠে নামছেন আশরাফুল

নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়ে মাঠ দাঁপিয়ে বেড়াচ্ছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক আশরাফুল। এরই মধ্যে দেশে ছোট-খাট কয়েকটি ম্যাচ খেলে ফেলেছেন। এমনকি আমন্ত্রণ পেলেন দেশের বাইরে খেলার।

কাতারের জাতীয় দিবস উপলক্ষ্যে একটি প্রীতি ম্যাচ খেলতে কাতার অবস্থান করছেন অ্যাশ। আগামীকাল একমাত্র ওয়ানডে ম্যাচে বিশ্ব একাদশের হয়ে খেলতে নামবেন তিনি।

এই প্রীতি টুর্নামেন্টে একটি টি-টোয়েন্টি ম্যাচ ছিল। তবে সেটিতে ছিলেন না লিটল মাস্টার। কাতারের এশিয়ান টাউন ক্রিকেট স্টেডিয়ামে রবিবার অনুষ্ঠিতব্য ওয়ানডে ম্যাচটিতে মাঠে নামবেন তিনি। বিশ্ব একাদশের নেতৃত্বে আছেন পাকিস্তানি গ্রেট শহীদ আফ্রিদি। পাকিস্তানের ক্রিকেটারদের মধ্যে আরও আছেন, সালমান বাট, আব্দুর রাজ্জাক, শোয়েব মাকসুদ, কামরান আকমল, উমর আকমল, মোহাম্মদ সামি, সাঈদ আজমল, ফাওয়াদ আলম। ভারতের একমাত্র ক্রিকেটার ইউসুফ পাঠান।

এছাড়া ওয়েস্ট ইন্ডিজের জেরোমি টেইলর, দক্ষিণ আফ্রিকার হার্শেল গিবস এবং ইমরান তাহির, শ্রীলংকার পারভেজ মাহরুফ এবং চামিন্ডা ভাস, ইংল্যান্ডের লিয়াম প্ল্যাংকেট এবং আফগানিস্তানের নওরোজ মঙ্গল। কাতারের স্থানীয় সময় দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি। ম্যাচটি দেখতে ১৫ হাজার ধারণক্ষমতাসম্পন্ন স্টেডিয়ামটি ভরে উঠবে বলে আয়োজকরা আশা করছেন।

প্রীতি ম্যাচ খেলা ছাড়াও বিশ্ব একাদশের ক্রিকেটাররা স্কুলের শিশুদের একদিন ক্রিকেট ট্রেনিং দেবেন। এছাড়া আজ শনিবার ক্রিকেটারদের সম্মানে রয়েছে ডিনার পার্টি। সেখানে স্ত্রী আনিকা আর ৩ মাস বয়সী মেয়ে আরিবাকে নিয়ে বেশ দারুণ সময় কাটছে লিটল মাস্টারের।

ভিডিও নিউজ : মাঠে এবং মাঠের বাইরে ক্রিকেট ফান বাংলা ডাবিং; মজা পাবেন গ্যারান্টি (ভিডিও)

Add Comment

Click here to post a comment