বিনোদন

কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন অপূর্ব

একটি বহুজাতিক পণ্য প্রতিষ্ঠানের এলইডি লাইটের বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য গত ১৫ই জুলাই কলকাতা গিয়েছেন এই সময়ের ব্যস্ত অভিনেতা ও মডেল জিয়াউল ফারুক অপূর্ব। তার আগের দিন অপূর্বর বিবাহবার্ষিকী ছিল বলে সঙ্গে তার স্ত্রী অদিতি ও একমাত্র সন্তান আয়াশও গিয়েছেন।

গতকাল দিনব্যাপী অপূর্ব বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নিয়েছেন। কলকাতা শহরেই বিশাল আয়োজনে এ শুটিং সম্পন্ন হয়েছে বলে জানান অপূর্ব। এটি নির্মাণ করছেন মুম্বইয়ের একজন নির্মাতা। নির্মাণ হচ্ছে ‘গ্রীন বি কমিউনিকেশনস’ থেকে।

বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে মুঠোফোনে অপূর্ব বলেন, বিশাল সেটে বিশাল আয়োজনে বিজ্ঞাপনটির শুটিং করছি আমি। পুরো ইউনিটের আন্তরিকতায় আমি বেশ মুগ্ধ। সকাল থেকেই শুটিংয়ে অংশ নিয়েছি। আমি খুবই আশাবাদী বিজ্ঞাপনটি নিয়ে।

উল্লেখ্য, অপূর্ব সর্বশেষ গত বছর রিমনের নির্দেশনায় সুপার সাইন কেবলসের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এদিকে কলকাতা যাওয়ার আগে এ অভিনেতা এনটিভিতে প্রচার চলতি নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘সানফ্লাওয়ার’ ধারাবাহিকের শুটিংয়ে অংশ নিয়েছেন।

ঈদের পরপরই তিনি অভিনয়ে ফিরেছেন। এছাড়া ঈদের পরদিনই ছিল অপূর্বর জন্মদিন। সেদিন তার ছেলেরও জন্মদিন ছিল। আগামী ১৯শে জুলাই অপূর্ব স্ত্রী ও সন্তানসহ ঢাকায় ফিরবেন।