ঢাকা

কন্যাসন্তানের মা হল জঙ্গি মারজানের কারাবন্দি স্ত্রী আফরিন আক্তার

কন্যাসন্তানের জন্ম দিয়েছেন কারাবন্দি নারী জঙ্গি আফরিন আক্তার ওরফে প্রিয়তী ওরফে ফাতেমা ফেরদৌস। মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সে কন্যাসন্তানের জন্ম দেয়।

বর্তমানে মা-মেয়ে দু’জনই সুস্থ আছে। শিশুটি হাসপাতালের নবজাতক ইউনিটে ও মা লেবার ওয়ার্ডে ভর্তি আছে।

এর আগে কাশিমপুর কারাগার থেকে প্রিয়তী ওরফে ফাতেমা ফেরদৌসকে মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়। প্রিয়তী নব্য জেএমবির শীর্ষনেতা নূরুল ইসলাম মারজানের স্ত্রী। তার বাবার নাম আবদুল জলিল। তার হাজতি নম্বর ১৬৮২/১৬। মারজান গুলশান হামলার নেতৃত্বদাতা বলে দাবি পুলিশের।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু জানান, কাশিমপুর কারাগারে বন্দি জঙ্গি অন্তঃসত্ত্বা প্রিয়তীকে অসুস্থ অবস্থায় প্রথমে গাজীপুরের শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে মঙ্গলবার দুপুর ১টায় তাকে ঢামেকে আনা হয়। কঠোর পুলিশি নজরদারিতে তাকে ঢামেকের ২১২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, ১০ সেপ্টেম্বর আজিমপুরের ২০৯/৫ নম্বর পিলখানা রোডের একটি ছয় তলা ভবনের দ্বিতীয় তলায় অভিযান চালায় ডিএমপির কাউন্টার টেরোরিজম ইউনিট। পরে ওই বাসা থেকে তানভীর কাদরী ওরফে জামসেদ হোসেন ওরফে শমসের উদ্দিন ওরফে আবদুল করিম (৪০) নামে এক জঙ্গির মৃতদেহ উদ্ধার করা হয়।

এ সময় আহতাবস্থায় আটক করা হয় আফরিন ওরফে প্রিয়তী ওরফে ফাতেমাসহ তিন নারী জঙ্গি ও নিহত করিমের কিশোর ছেলেকে।

Add Comment

Click here to post a comment