চট্টগ্রাম বিভাগীয় সংবাদ

কনেকে বিয়ের পিঁড়িতে রেখে পালাল বর!

কনেকে বিয়ের পিঁড়িতে রেখে বরের তিন দিন ধরে নিখোঁজ থাকার সংবাদ পাওয়া গেছে নোয়াখালীর কোম্পানীগঞ্জে। বৃহস্পতিবার রাতে পেস্কার বাড়ির মৃত কামাল উদ্দিনের মেয়ে ফেন্সীর সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল মাহতাব উদ্দিন দুখুর।

ঘটনাটি ঘটেছে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড পেস্কার বাড়িতে। বর মাহতাব উদ্দিন দুখু মুছাপুর ইউনিয়নের ফরিদ উদ্দিন ভুঞাবাড়ির সফি উদ্দিন ভূঁইয়ার ছেলে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বর তার বাড়ি থেকে সবার অগোচরে আত্মগোপনে চলে যায়। বর কেন আত্মগোপনে চলে গেছে, তা তার স্বজনরা কেউ জানাতে পারেনি।

ওই রাতে কনের বাড়িতে বর মাহতাব উদ্দিন দুখুর আত্মগোপনে চলে যাওয়ার সংবাদ পৌঁছলে বিয়েবাড়ির সবার মধ্যে চরম হতাশা নেমে আসে।

শনিবার বিকেল পর্যন্ত বর দুখুর আত্মীয়-স্বজনরা খোঁজ নিয়ে তার কোনো সন্ধান পায়নি। বর পক্ষের লোকজন কনে পক্ষকে আশ্বাস দিচ্ছে বরের সন্ধান পেলে তার সঙ্গেই ফেন্সীর বিয়ে হবে।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) মো. রবিউল হক জানান, কনে পক্ষের লোকজন বৃহস্পতিবার রাতে থানায় গিয়ে বিষয়টি মৌখিকভাবে তাকে জানিয়েছে। তাদের তিনি এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করার পরামর্শ দেন।